রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২.০২°সে
সর্বশেষ:
সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী

নিউইয়র্কের বাংলাদেশি মালিকানাধীন আশা হোম কেয়ারের পুরস্কার অর্জন

অনলাইন ডেস্ক:
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাংলাদেশি মালিকানাধীন আশা হোম কেয়ার ২০২২ সালের ‘অ্যাম্পয়ার ব্লুক্রস ব্লুশিল্ড এচিভমেন্ট এওয়ার্ড’ অর্জন করেছে।হোম কেয়ার ও ডে কেয়ার সেবায় অসামান্য কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার অর্জন প্রতিষ্ঠানটির।

মঙ্গলবার দুপুরে আশা প্রতিষ্ঠানের জ্যামাইকা কপোরেট কার্যালয়ে আশা হোম কেয়ারের সিইও আকাশ রহমান হাতে ক্রেস্ট ও উপহার চেক তুলে দেন অ্যাম্পয়ার ব্লুক্রস ব্লুশিল্ডের পরিচালক এল সাইমমন্স ।

এসময় আশা হোম কেয়ারের পরিচালক ঈশা রহমান ও অ্যাম্পয়ার ব্লুক্রস ব্লুশিল্ডের ম্যানেজার জোবেড লাপয়েন্টস এবং কমিউনিটির সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

মাত্র ৬ বছরের পথচলায় হোম কেয়ার ও ডে কেয়ার সেবায় অসামান্য অর্জনে নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটির সার্বিক সহায়তায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান আকাশ রহমান।তিনি বলেন, ‘এ অর্জন বাংলাদেশিদের অর্জন। কমিউনিটির সেবায় সব সময় পাশে থাকার আমাদের অংগীকার’।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে
নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নিজ বাড়ির রান্নাঘরে বাংলাদেশি উইন রোজারিও হত্যার ভিডিও প্রকাশ
যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড

আরও খবর