মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০.০২°সে
সর্বশেষ:
কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে: ইসি আহসান হাবিব এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা ইলিশ ধরতে পদ্মা-মেঘনায় নামবে জেলেরা আগামীকাল চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দেবে এমভি আবদুল্লাহ স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান

নারী ক্রিকেটে ইংলিশ তারকার নতুন রেকর্ড

স্পোর্টস ডেস্ক:

নারী ক্রিকেটে নতুন রেকর্ড গড়লেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার শার্লি ডিন। ওয়ানডেতে মাত্র ২৬ ইনিংস খেলে ৫০ উইকেট শিকারের রেকর্ড গড়েন শার্লি ডিন।

এই রেডর্ক গড়ার পথে শার্লি ডিন ভেঙে দিলেন অস্ট্রেলিয়ার বাঁ হাতি স্পিনার লিন ফুলস্টোনের নজির। তিনি ২৭ ইনিংসে ৫০ উইকট শিকার করেছিলেন।

নিউজিল্যান্ডের ব্রুক হ্যালিডেকে আউট করার সঙ্গে সঙ্গে এই নজির গড়েন তিনি। এরপর সুজি বেটস এবং লিয়া তাহুহুকেও আউট করেন। ৯ ওভার বল করে ৫৭ রানে ৩ উইকেট নিয়েছেন তিনি। নিউজিল্যান্ড অলআউট হয়ে যায় ২০৭ রানে।

শুধু বল নয়, ব্যাট হাতেও দুর্দান্ত পারফরম্যান্স করেছেন শার্লি। তিনি ৭০ বলে অপরাজিত ৪২ রান করেন। নিউজিল্যান্ডকে চার উইকেটে হারায় ইংল্যান্ড।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬
মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা
নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে: ইসি আহসান হাবিব
ইলিশ ধরতে পদ্মা-মেঘনায় নামবে জেলেরা
আগামীকাল চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দেবে এমভি আবদুল্লাহ
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ

আরও খবর