রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৬৪°সে
সর্বশেষ:
বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ হোটেলে স্ত্রীসহ দুই পুরুষকে পিটালেন স্বামী জাতিসংঘে ফিলিস্তিনের পক্ষে বিপুল ভোট, বিপক্ষে দিল যে ৯ দেশ সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী ‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ মার্কিন অস্ত্র ব্যবহারে ইসরাইল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র রাশিয়ায় সেতুর রেলিং ভেঙে নদীতে বাস, নিহত ৭ দিনাজপুরের কাউগা চায়ের দোকানে লরি, নিহত ২ নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব বই পড়ে পুরস্কার পেল ২২১২ শিক্ষার্থী

দুই মার্কিন কংগ্রেসম্যানের সঙ্গে বৈঠক শেষে যা বললেন বিএনপি নেতা এ্যানি

অনলাইন ডেস্ক:
দুই মার্কিন কংগ্রেসম্যানের সঙ্গে বিএনপির পক্ষ থেকে বৈঠক করেছেন দলটির প্রচার সম্পাদক ও মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

রোববার ঢাকায় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাসের বাসভবনে মার্কিন কংগ্রেসের সদস্য রিপাবলিকান রিচার্ড ম্যাকরমিক ও ডেমোক্র্যাট এড কেইসের সঙ্গে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে এ্যানি সাংবাদিকদের বলেন, আমাদের দলের পক্ষ থেকে আমাকে এখানে আমন্ত্রণ জানিয়েছে, তাই দলের পক্ষ থেকে এসেছি। যেসব বিষয়ে আলোচনা হয়েছে সেসব বিষয় আমার দলকে জানাব।

তিনি আরও বলেন, আমরা সবসময় ফ্রি ফেয়ার ইলেকশন চেয়েছি। গত কয়েকটি নির্বাচন একদলীয় নির্বাচন হয়েছে, ফ্রি ফেয়ার ইলেকশন হয়নি। আমরা আশাবাদী নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি অবাধ নির্বাচন হবে।

এদিন দুই মার্কিন কংগ্রেসম্যানের সঙ্গে বৈঠক করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতারাও।

এর আগে দুই কংগ্রেসম্যান দুপুর ১টায় রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেনের সঙ্গে মধ্যাহ্নভোজ এবং বৈঠক করেন তারা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ
জাতিসংঘে ফিলিস্তিনের পক্ষে বিপুল ভোট, বিপক্ষে দিল যে ৯ দেশ
সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন
আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী
‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ

আরও খবর