সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫.১৭°সে
সর্বশেষ:
জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি

ঢাকায় চলছে উদ্যোক্তা মেলা

আইটি ডেস্ক :
অনলাইন উদ্যোক্তা প্রশিক্ষণ প্ল্যাটফর্ম নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের (এনবিএমইজিএফ) আয়োজনে ঢাকায় চলছে উদ্যোক্তা মেলা। সারা দেশের ৬৪ জেলার খাবার ও বিখ্যাত সব পণ্য নিয়ে তিন দিনব্যাপী এ মেলা শুরু হয় ২৪ আগস্ট। রাজধানীর ধানমণ্ডির সেলিব্রিটি কনভেনশন হলে ব্যতিক্রমী এ মেলার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। মেলা শেষ হবে আগামীকাল। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে মেলা।

উদ্বোধনী অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ব্যতিক্রমী এ আয়োজনের ভূয়সী প্রশংসা করেন এবং মেলার প্রতিটি স্টল ঘুরে দেখেন। মেলার আয়োজক ও এনবিএমইজিএফের প্রেসিডেন্ট ইকবাল বাহার জানান, ৬৪ জেলার বিখ্যাত সব রান্না করা খাবার ও ৬৪ জেলার বিখ্যাত সব পণ্য নিয়ে আমাদের এ মেলা। এখানে আপনি যেমন আপনার জেলার সেরা খাবারটি খেতে পারবেন, একইভাবে খেতে পারবেন অন্য যে কোনো জেলার স্বাদের খাবারটি।

তিনি বলেন, মূলত জেলা ব্র্যান্ডিং করা ও প্রান্তিক উদ্যোক্তাদের প্রমোট করতেই এ মেলার আয়োজন করা হয়েছে। নিজের বলার মতো একটা গল্প উদ্যোক্তা হওয়ার যাবতীয় প্রশিক্ষণ, দক্ষতা ও মূল্যবোধসংক্রান্ত অনলাইন কর্মশালার প্লাটফর্ম-উদ্যোক্তা তৈরির কারখানা। এটি দেশের একমাত্র প্লাটফমর্, যেখানে প্রতিদিন বিনামূল্যে প্রশিক্ষণ দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা
আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ
নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান
সমাবেশের ঘোষণা দিল বিএনপি
তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা
তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া

আরও খবর