রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.৭৬°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

টাঙ্গাইলে কমিউটার ট্রেনে আগুন, তিনটি বগি ক্ষতিগ্রস্ত

টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইল রেলস্টেশনে দাঁড়িয়ে থাকা একটি ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাতে এ ঘটনা ঘটে। এতে ট্রেনের তিনটি বগি ক্ষতিগ্রস্ত হয়েছে।টাঙ্গাইল রেলস্টেশন ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, টাঙ্গাইল কমিউটার ট্রেনটি প্রতিদিন সকাল সাতটায় ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। বুধবার রাতে ট্রেনটি ঢাকা থেকে টাঙ্গাইল স্টেশনে অবস্থান করছিল। রাত তিনটার দিকে আন্তনগর পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি টাঙ্গাইল স্টেশনে প্রবেশ করে। এতে টাঙ্গাইল কমিউটার ট্রেনটি আড়ালে পড়ে।

একপর্যায়ে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের যাত্রীরা পাশের লাইনে দাঁড়িয়ে থাকা টাঙ্গাইল কমিউটার ট্রেনে আগুন ও ধোঁয়া দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। স্টেশনে কর্মরত রেলওয়ের কর্মী, রেলওয়ে পুলিশ সদস্য ও আনসার সদস্যরা তাৎক্ষণিকভাবে আগুন নেভাতে চেষ্টা করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভান।

টাঙ্গাইল রেলস্টেশনের স্টেশনমাস্টার তরিকুল ইসলাম বলেন, আগুনে ট্রেনের দুটি বগি পুড়ে গেছে। অন্য একটি বগি সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে আজ সকালে ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যেতে পারেনি। তবে অন্যান্য ট্রেন চলাচল স্বাভাবিক আছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোহাম্মদ ইদ্রিচ বলেন, রাত তিনটার দিকে খবর পেয়ে স্টেশনে গিয়ে ট্রেনের আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ট্রেনের ইঞ্জিনের কাছাকাছি দুটি বগি বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

আজ সকালে রেলস্টেশনে গিয়ে দেখা যায়, দুটি বগির ভেতরে আসন, ফ্যানসহ সব পুড়ে গেছে। একটি বগিতে আগুন লাগলেও ভেতরে পোড়েনি।

ঘটনার পর থেকে রেলস্টেশনে র‍্যাব ও পুলিশ টহল দিচ্ছে। পুলিশ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা রেলস্টেশনে পরিদর্শন করেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে
সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী
বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী
দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী

আরও খবর