শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯.৩১°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য
/

ঝিনাইদহের মহেশপুরে জমি নিয়ে বিরোধে তিন জনকে কুপিয়ে আহত করেছে কতিপয় দুর্বৃত্ত

সুমন হোসেনঃমহেশপুর ঝিনাইদহ

মহেশপুর উপজেলার কাজিরবেড় ইউনিয়নের নতুন কোলা গ্রামে জমি নিয়ে শত্রুতার জেরে আবুল কাশেম (৪৫),স্ত্রী রাহাতুন বেগম (৪০) ও ছেলে টিপু সুলতানকে (২২) কুপিয়ে আহত করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর ২টার দিকে কাজিরবেড় ইউনিয়নের নতুন কোলা গ্রামে।
প্রতিবেশী ও থানায় দায়ের করা অভিযোগ সুত্রে জানানগেছে, জমি নিয়ে বিরোধের শত্রুতার জের ধরে নতুন কোলা গ্রামের ন্নানু মিয়া,সোহেল,মদন,আকাম উদ্দীন,হায়দার আলী,রফিকুল ইসলাম,রবিউল ইসলাম,সেলিম ও আলীম তাদের বাড়ী থেকে টেনে হেঁচড়ে বাড়ীর বাইরে নিয়ে এলোপাতারি ভাবে পিটিয়ে ও দা দিয়ে কুপিয়ে গুরুতর ভাবে আহত করে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়।
পরে প্রতিবেশীরা আহত অবস্থায় উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করে।আহত আবুল কাশেম জানান, তরা আমাদের কাছে কোন জমি পায়না। জমির ঝামেলা নিয়ে বিভিন্ন সময় ইউনিয়ন পরিষদে কয়েক দফায় বসা হয়েছে। সেখানে তারা কাগজপত্র দেখাতে পারেনি। অথচ তারা গায়ের জোরে জমি দাবি করে আসছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মহেশপুর থানার এস আই জুম্মান জানান, বিষয়টি তদন্ত করে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে
সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী
বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী
টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে

আরও খবর