রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

চলন্ত ফেরি থেকে নদীতে পড়ে বরযাত্রী নিখোঁজ

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটের মোরেলগঞ্জে মোবাইল ফোনে কথা বলতে বলতে চলন্ত ফেরি থেকে পানগুছি নদীতে পড়ে এক বরযাত্রী নিখোঁজ হয়েছেন। শুক্রবার রাত ১১টার দিকে মোরেলগঞ্জ পানগুছি নদীতে ফেরি পারাপারের সময় নদীতে পড়ে ফজলুল হক (৭০) নিখোঁজ হন। ফজলুল হক পার্শ্ববর্তী পিরোজপুর জেলার ইন্দুরকানি উপজেলা থেকে ছেলের শ্যালকের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার সন্নাসী গ্রামে যাচ্ছিলেন। নিখোঁজ ফজলুল হকের ছেলে সেলিম শেখ নদীতে ঝাঁপ দিলেও তার বাবাকে উদ্ধার করতে পারেনি।

দুর্ঘনটার পরপরই মোরেলগঞ্জ ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে। শনিবার সকাল থেকে খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে। এখনো নিখোঁজ বরযাত্রী ফজলুল হকের সন্ধান মেলেনি। নিখোঁজ ফজলুল হক পিরোজপুর জেলার ইন্দুরকানি উপজেলা চর খোলপটুয়া গ্রামের জেন্নাত আলী শেখের ছেলে।
নিখোঁজ ফজলুল হকের ছেলে সেলিম শেখ বলেন, বিয়েতে বরযাত্রী হয়ে যাওয়ার পথে ফেরি পারাপারের সময় তার বাবা মোবাইল ফোনে কথা বলতে বলতে অসাবধানতাবশত ফেরীর বেরিয়ার পোস্টের বাইরে গেলে নদীতে পড়ে যান।

ফায়ার সার্ভিসের মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা প্রবীর দেবনাথ বলেন, দুর্ঘটনার পরপরই খবর পেয়ে ট্রলার নিয়ে নদীতে তল্লাশি চালিয়ে নিখোঁজ ফজলুল হকের সন্ধান পাওয়া যায়নি। শনিবার সকাল সাড়ে ৮টা থেকে খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করেছে। নিখোঁজের সন্ধ্যান না পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে
সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী
বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী
টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে

আরও খবর