রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.৮৪°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

চট্টগ্রামে চোরাই কৃত ৮ মোটরসাইকেলসহ গ্রেফতার-১১

হায়দার আলী চট্টগ্রাম

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) মহানগর গোয়েন্দা (উত্তর-দক্ষিণ) বিভাগ অভিযান চালিয়ে চোরাই কৃত ৮ টি মোটরসাইকেলসহ ১১ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত চোর চক্রের সদস্যরা হলেন- আব্দুল আল রায়হান (১৯), ইরফানুল আলম (১৯), আকতার হোসেন (২০), মোঃ শহিদুল (৩০), মুস্তাফিজুর অনিক (১৯), মোঃ আব্দুল্লাহ (১৮), মোঃ সাকিব (১৯), মোঃ রিফাত (১৯) ও সাইদুল ইসলাম (১৯)।

২ অক্টোবর (সোমবার) দিবাগত রাতে চট্টগ্রাম মহানগরীর হালিশহরসহ জেলার মিরসরাই ও জোরার গঞ্জে অভিযান চালিয়ে চোরাইকৃত মোটরসাইকেলসহ তাদের গ্রেনেড করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)র মহানগর গোয়েন্দা (উত্তর-দক্ষিণ) বিভাগের উপ-কমিশনার নিহাদ আদনান তাইয়ান সাংবাদিকদের বলেন, “সোমবার রাতে নগরীর হালিশহর থানাধীন বড়পোল এলাকায় অভিযান চালিয়ে ১ টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের মূর্তি হোতা রায়হানসহ তার সহযোগী ইরফান ও আকতারকে গ্রেফতার করা হয়। এর পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম জেলার মিরসরাই থেকে চোরাইকৃত ৫ টি ও জোরারগঞ্জ থেকে ২ টি মোটরসাইকেলসহ ৮ জনকে গ্রেফতার করা হয়। তারা বিভিন্ন পন্থায় মোটরসাইকেলের গুলো চুরি করে নিজেদের হেফাজতে রাখেন। পরবর্তীতে অনলাইনে বিজ্ঞাপন দিয়ে অন্যান্য চোর চক্রের সদস্যদের সাথে যোগাযোগ করে বিক্রি করে থাকেন।

গ্রেফতারকৃত মোটরসাইকেল চোর চক্রের ১১ সদস্যদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতে তাদেরকে রিমান্ডের জন্যই আবেদন করা হবে।”

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে
সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী
বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী
দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী

আরও খবর