রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.৩৭°সে
সর্বশেষ:
আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক :
বলিউড শাহেন শাহখ্যাত অমিতাভ বচ্চনকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি আছেন।

জানা গেছে, শুক্রবার অমিতাভ কোনো অনুষ্ঠানে ছিলেন, এমন সময় তিনি বেশ অস্বস্তি অনুভব করতে শুরু করেন। এর পর শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে তাকে হাসপাতালে নেওয়া হয়।

ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, ৮১ বছর বয়সি অমিতাভের হার্টে ব্লক রয়েছে। শুক্রবারই তার অ্যানজিওপ্লাস্টি করানো হবে। তবে এর ঘণ্টাখানেক আগে এই মহাতারকা নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে একটি পোস্ট দিয়েছেন। তিনি সেখানে লিখেছেন, চিরকৃতজ্ঞ। এর পর থেকেই সবাই বুঝতে পারেন তিনি অসুস্থ।

গত বছর ভালো কাটলেও ২০২২ সালে অমিতাভকে হাসপাতালে যেতে হয়েছিল। সে বছর তার পায়ের শিরা ছিঁড়ে যাওয়ায় তিনি বেশ কিছু দিন হাসপাতালে ভর্তি ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা
সমাবেশের ঘোষণা দিল বিএনপি
ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার
মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা
তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা
যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন

আরও খবর