সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ২৭.২৭°সে
সর্বশেষ:
মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে: ইসি আহসান হাবিব এফবিসিসিআই পরিচালকের সাথে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের আলোচনা ইলিশ ধরতে পদ্মা-মেঘনায় নামবে জেলেরা আগামীকাল চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দেবে এমভি আবদুল্লাহ স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা

খুলনায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ইমরান মোল্লা:

খুলনায় চারতলা ভবনের চিলে কোঠা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে নগরের মির্জাপুর ইউসুপ-রো রোডের ২৩ নং বাড়ির চারতলার চিলেকোঠা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

ভবন মালিক খালিদ খান বলেন, মিথুন চার বছর ধরে আমার ভবনের চিলে কোঠার ঘরে একাই বসবাস করছে। তার গ্রামের বাড়ি রামপাল। সে ঘর ভাড়া নেওয়ার সময় জানিয়েছিল মোবাইল কোম্পানীতে চাকরি করে। পরে কি করতো আমার জানা নেই। গতকাল (সোমবার) তার ঘরের দরজা চাপানো ছিল, এসে ডাকলে সে বের হয়নি। আমি ঘরে চলে যায়। পরে আজ সকাল সাড়ে ১০টার দিকে পাশের ঘরের ভাড়াটিয়া আমাকে সংবাদ দিলে এসে দেখি ঘরের মধ্যে তার মরদেহ ঝুলছিল। বিষয়টি পুলিশকে জানায়। সংবাদ পেয়ে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করেছে। তার বাবা মাকে সংবাদ দিয়েছি, তারা আসছেন।

খুলনা সদর থানা পুলিশের সাব-ইনেসপেক্টর (এস আই) বোধন বিশ্বাস জানান, সংবাদ পেয়ে চারতলায় চিলে কোঠায় এসে দেখি ওই যুবকের মরদেহ ঝুলছিল। তার গলায় গামছা প্যাঁচানো ছিল। স্থানীয়দের সহায়তায় লাশ নামানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে দুই/তিন দিন আগে আত্মহত্যা করেছে। তার লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মাদকের অপব্যবহার প্রতিরোধে নীলফামারীতে কর্মশালা
নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য হবে: ইসি আহসান হাবিব
ইলিশ ধরতে পদ্মা-মেঘনায় নামবে জেলেরা
আগামীকাল চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দেবে এমভি আবদুল্লাহ
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ
বাংলাদেশের ৫ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ঘোষণা

আরও খবর