শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.০৫°সে
সর্বশেষ:
হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ, যা জানাল বিএনপি

অনলাইন ডেস্ক:
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন দলটির জ্যেষ্ঠ নেতারা। বৃহস্পতিবার ঈদুল আজহার রাতে স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকারের নেতৃত্বে ছয় নেতা খালেদা জিয়ার সঙ্গে তার গুলশানের বাসভবন ফিরোজায় গিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

সেখানে তারা বেশ কিছু সময় অপেক্ষা করেন। পরে মিডিয়ার সামনে কথা বলেন জমির উদ্দিন সরকার। তিনি বলেন, এটা আমাদের সৌজন্যমূলক সাক্ষাৎ ছিল, এটা এ ঈদ উপলক্ষে আমরা দেখা করতে আসছি। সাক্ষাতে আমাদের রাজনৈতিক কোনো বিশেষ আলাপ হয়নি। আমরা এসেছি তিনি কেমন আছেন, ঈদে নেতা হিসেবে একটা সাক্ষাৎ করা দরকার, আপনাদের ও জানা দরকার সেজন্য আসছিলাম এবং তাকে দেখলাম।

জমির বলেন, তার অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে এটা বলা যায় না এবং তার চিকিৎসা আগে ডাক্তাররা যেভাবে করেছে তবে আমরা দেখেছি তার চিকিৎসা একান্তভাবে দেশের বাইরে প্রয়োজন। এর বাইরে রাজনৈতিক বিষয়ে তিনি ঢোকেননি বা আমরাও রাজনৈতিক কোনো বিষয়ে খুব বেশি আলাপ হয়নি। এর বেশি আমি কিছু আর বলতে চাই না, বা বলার প্রয়োজন আছে বলে আমি মনে করি না।

এসময় দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ড. আব্দুল মঈন খান এবং সেলিমা রহমান উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া
সমাবেশের ঘোষণা দিল বিএনপি
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
কারামুক্ত ২০০ নেতাকে সংবর্ধনা দিল কৃষক দল
বিদেশ যেতে পারবেন না খালেদা জিয়া, বেড়েছে মুক্তির মেয়াদ
নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের বিকল্প কোনো ব্যবস্থা নেই: কাদের

আরও খবর