শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.১৫°সে
সর্বশেষ:
বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ হোটেলে স্ত্রীসহ দুই পুরুষকে পিটালেন স্বামী জাতিসংঘে ফিলিস্তিনের পক্ষে বিপুল ভোট, বিপক্ষে দিল যে ৯ দেশ সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী ‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ মার্কিন অস্ত্র ব্যবহারে ইসরাইল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র রাশিয়ায় সেতুর রেলিং ভেঙে নদীতে বাস, নিহত ৭ দিনাজপুরের কাউগা চায়ের দোকানে লরি, নিহত ২ নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব বই পড়ে পুরস্কার পেল ২২১২ শিক্ষার্থী

কুরআন প্রতিযোগিতায় বিশ্বজয়ী হাফেজকে সংবর্ধনা দেবে ছাত্রলীগ

অনলাইন ডেস্ক:
বিশ্বের ৮০টি দেশকে হারিয়ে ইরানে কুরআন প্রতিযোগিতায় প্রথম হওয়া বাংলাদেশের বিশ্বজয়ী হাফেজ বশির আহমেদকে ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা দেবে ছাত্রলীগ। সোমবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের প্রাঙ্গণে তাকে সংবর্ধনা দেওয়া হবে।

ছাত্রলীগের মাদরাসা শিক্ষা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম এ তথ্য জানিয়ে বলেন, আজ (সোমবার) বিকাল ৩টায় বিশ্বজয়ী হাফেজ বশির আহমেদকে ছাত্রলীগের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা দেওয়া হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

তিনি বলেন, হাফেজ বশির আহমেদকে ছাত্রলীগের পক্ষ থেকে একটি গিফট বক্স দেওয়া হবে। গিফটের মধ্যে বই, পাঞ্জাবির কাপড়, জায়নামাজ, টুপি, কুরআন শরিফসহ আরও অনেক কিছু থাকবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ
জাতিসংঘে ফিলিস্তিনের পক্ষে বিপুল ভোট, বিপক্ষে দিল যে ৯ দেশ
সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন
আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী
‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ

আরও খবর