রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.৬৬°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

কুমিল্লা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি:

ক্লাবের সুনাম ও মর্যাদা রক্ষা এবং পেশাগত মানোন্নয়নের ওপর গুরুত্বারোপ করে কুমিল্লা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। নির্বাহী পরিষদের নির্বাচনের এক বছর পর সদস্যদের প্রাণবন্ত উপস্থিতিতে ৩০ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় ক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।No description available.

ক্লাব সভাপতি মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে এজিএম কার্যক্রমের উদ্বোধন করেন ক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক আবুল হাসানাত বাবুল। কুমিল্লা প্রেসক্লাব ও জেলার প্রয়াত সাংবাদিকদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে শোক প্রস্তাব পাঠ করেন কুমিল্লা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ওমর ফারুকী তাপস। No description available.

স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি মো. রফিকুল ইসলাম। সভায় ক্লাবের বার্ষিক প্রতিবেদন ও কোষাধ্যক্ষের পক্ষে আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ। No description available.

পরে সাধারণ সম্পাদকের উপস্থাপিত প্রতিবেদন নিয়ে সাধারণ সদস্যরা মতামত তুলে ধরেন। সভাপতি মো. লুৎফুর রহমান তার বক্তব্যে ক্লাবের বর্তমান ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন।সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে কুমিল্লা প্রেসক্লাবের সংশোধিত গঠনতন্ত্র ও সদস্য কল্যাণ তহবিল বিধিমালা অনুমোদন দেওয়া হয়। No description available.

সভায় ক্লাব সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন খায়রুল আহসান মানিক, অশোক কুমার বড়ুয়া, মো. সহীদ উল্লাহ, গোলাম কিবরিয়া, সাদিক হোসেন মামুন, এম ফিরোজ মিয়া, জাহিদ হাসান, এনামুল হক ফারুক, মনির হোসাইন, দেলোয়ার হোসেন জাকির, জহির শান্ত প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরাণ থেকে তেরোয়াত করেন মনির হোসেন,গীতা পাঠ করেন এন কে রিপন,ত্রিপিটক পাঠ করেন অশোক কুমার বড়ুয়া।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে
সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী
বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী
দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী

আরও খবর