মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৯৮°সে
সর্বশেষ:
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি

কুমিল্লায় পিকআপ-লরির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে একটি লরির মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।

রোববার (১১ জুন) বিকেল চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত চারজন হলেন—লালবাগ এলাকার আলী আহমেদের ছেলে মোরশেদ আলম (২৪), শাহআলমের ছেলে মো. সাকিব (১৫), মোহন মিয়ার ছেলে মো. সৈকত, ভুতা মিয়ার ছেলে মো ফয়সাল (২১)।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, পিকআপ ভ্যানটি রং সাইড দিয়ে আসছিল। তখন মুখোমুখি সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, আজ বিকেল ৪টার দিকে পিকআপটি শিক্ষার্থীসহ ২৫ জনকে নিয়ে সদর দক্ষিণ উপজেলা সদরে যাচ্ছিল। এ সময়ে ঢাকা থেকে চট্রগ্রামগামী একটি লরির সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোরশেদ, সাকিব ও সৈকত নিহত এবং ১৩ জন আহত হন। আহত ব্যক্তিদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফয়সালের মৃত্যু হয়। দুর্ঘটনায় পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে গেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা
জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা
রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই

আরও খবর