রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.৯১°সে
সর্বশেষ:
আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা সমাবেশের ঘোষণা দিল বিএনপি ইউক্রেন যুদ্ধ বাঁধিয়েছে যুক্তরাষ্ট্র, অভিযোগ রাশিয়ার মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কার জিতল বাংলাদেশের সিনেমা তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন ট্রাম্পের বিচার নিয়ে সুপ্রিমকোর্টে বিভক্তি গাজায় যুদ্ধ বন্ধের দাবিতে ফ্রান্সের বিশ্ববিদ্যালয়েও বিক্ষোভ বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের স্বরূপকাঠিতে একাদশ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। উত্তর ব্যাসকাঠি গ্রামের হিমেল বিশ্বাসসহ (২২) তিনজনকে আসামি করে রোববার রাতে ওই মামলা করেন ধর্ষণের শিকার ছাত্রীর মা।

সোমবার ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন দপ্তরে পাঠানো হয়েছে।

বাদীর অভিযোগ, তার কন্যা রাজবাড়ী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। কলেজের পার্শ্ববর্তী উত্তর ব্যাসকাঠি গ্রামের হীরালাল বিশ্বাসের পুত্র বখাটে হিমেল বিশ্বাস তার মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে সখ্য গড়ে তোলে। একপর্যায়ে ওই ছাত্রীকে জোর করে জনৈক আলী হোসেনের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। ঘটনাটি না বলার জন্য হিমেল ওই ছাত্রীকে নানাভাবে ভয়ভীতি দেখায়।

নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি মো. গোলাম ছরোয়ার বলেন, মামলা হওয়ার পরে ধর্ষিতার মেডিকেল পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন দপ্তরে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

নেছারাবাদ (স্বরূপকাঠি)

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আত্রাইয়ে তীব্র গরম, দুর্ভোগে শ্রমজীবী মানুষ
নানা আয়োজনের বাঙ্গালহালিয়াতে সাংগ্রাঁই জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান
সমাবেশের ঘোষণা দিল বিএনপি
তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা
তীব্র তাপপ্রবাহে ত্রাহি জনজীবন, বৃষ্টির আশায় বিশেষ দোয়া
দেশকে এগিয়ে নিতে কৃষির আধুনিকায়নের বিকল্প নেই : স্থানীয় সরকারমন্ত্রী

আরও খবর