শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.৯৩°সে
সর্বশেষ:
ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন গাজীপুরে আগুনে পুড়ল ৩ কলোনির শতাধিক বসতঘর-দোকান গাজায় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ

আ.লীগের সমাবেশ কানায়-কানায় পূর্ণ বায়তুল মোকাররমের দক্ষিণ গেট

অনলাইন ডেস্ক:
আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ শুরু হয়েছে। দুপুর ২টা শুরু হয়েছে এই সমাবেশ। এক ঘণ্টা আগে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটের সামনে নেতাকর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ উঠেছে সমাবেশস্থল।

সরেজমিনে দেখা গেছে, দুপুর ১টার দিকে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের সামনে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এই সমাবেশ শুরু হয়। ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ সমাবেশটি আয়োজন করেন।

আরও পড়ুন: বৈঠা রড ও পাইপ নিয়ে ঢাবিতে আ.লীগ নেতাকর্মীদের মহড়া

আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিলের উপস্থাপনায় অনুষ্ঠান শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করেন লোকসংগীতশিল্পী লিপি সরকার। তারপর ফকির শাহাবুদ্দিনসহ আরও কয়েকজন শিল্পী গান পরিবেশন করেন।

এর আগে নির্ধারিত সময়ের আগেই সমাবেশস্থলে জড়ো হন আওয়ামী লীগের নেতাকর্মীরা। ঢাকা মহানগরের ওয়ার্ড ও থানা থেকে নেতারা মিছিল নিয়ে সমাবেশে উপস্থিত হন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী
২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ
হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন

আরও খবর