শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.০৯°সে
সর্বশেষ:
হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল ‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’ বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান কাঠগড়ায় দাঁড়িয়ে আদালতকে যা যা বললেন মিল্টন সমাদ্দার নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না: ইসি রাশেদা যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশী হত্যার আসামি গ্রেফতার,জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড হাসপাতালে ভর্তি খালেদা জিয়া মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সব অভিযোগ তদন্ত হবে: ডিবিপ্রধান
/

আমি এমপি নির্বাচিত হলে, আমার ভাই চেয়ারম্যান পদে থাকবে না ….. সেলিম আহমদ

সুনামগঞ্জ প্রতিনিধি
আমি এমপি পদে নির্বাচিত হলে আমার ভাই বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে থাকবেন না, পদত্যাগ করবেন। ভবিষ্যতেও আমার পরিবার থেকে স্থানীয় নির্বাচনে কেউ আসবে না। আমি আপনাদের সন্তান, আপনাদের কথা সংসদে বলতে চাই। তাহিরপুর উপজেলায় এ সুযোগ দীর্ঘদিন পর এসেছে, আর কোনদিন আসবে কি জানা নাই। আপনাদের স্নেহ ভালবাসা এবং ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। আমার চাওয়া পাওয়ার কিছু নাই, আমার দীর্ঘদিনের লালিত স্বপ্নগুলো নির্বাচনী এলাকায় বাস্তবায়ন করতে চাই। এই আসনে আমাকে সহ তিনজন সংসদ সদস্য পদপ্রার্থী। কে কেমন আপনারা ভালো করেই জানেন। আপনাদের চিন্তা চেতনা চুল চেরা বিশ্লেষণ করে নিজের বিবেককে প্রশ্ন করুন। যদি আপনাদের কাছে আমাকে যোগ্য মনে হয় তাহলে ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আমি এমপি পদে নির্বাচিত হলে এলাকার মসজিদের ঈমামদের সম্মানের ব্যবস্হা করবো এবং রাস্তাঘাট, শিক্ষা, সন্ত্রাস,চেদাবাজ, নদীর তীর রক্ষা সহ অনুন্নত যোগাযোগ ব্যবস্হা গড়ে তুলবো। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপর বাহিরের শুকুনের নজর পড়েছে, আপনারা ভোট কেন্দ্রে যাবেন এবং ভোট দিবেন। গতকার বৃহস্পতিবার বিকালে সুনামগঞ্জ -১ আসনের স্বতন্ত্র প্রার্থী সেলিম আহমদের সমর্থনে বাদাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন স্বতন্ত্র প্রার্থী সেলিম আহমদ।
বাদাঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আবুবক্কর সিদ্দিকের সভাপতিত্বে, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুক মিয়া, বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হিটলারের সেনা সদরদপ্তরে মিলল হাত-পা ছাড়া ৫ কঙ্কাল
‘খামারি অ্যাপস ব্যবহারে কমবে খরচ, বাড়বে ফসলের উৎপাদন’
বিলুপ্ত হবে স্মার্টফোন, দাবি গবেষকদের
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ২২০০ ছাড়াল
লংগদু প্রেস ক্লাবের সেক্রেটারি সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ‍উপলক্ষ্যে কুমিল্লার ৭ সাংবাদিককে ফুলের মালা পড়িয়ে সম্মননা প্রদান

আরও খবর