সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১.৮১°সে
সর্বশেষ:
রাজশাহী বোর্ডে পাশের হার ৮৯.২৬, জিপিএ-৫-এ এগিয়ে মেয়েরা সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান কারাগারে স্ত্রী কবরে, স্বামী জেলখানায়! গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত গণমাধ্যমকর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেওয়া শুরু নিজের রেকর্ড ভেঙে ২৯ বার এভারেস্ট জয় করলেন রিতা ৫১ শিক্ষা প্রতিষ্ঠানের কেউই পাস করেনি: শিক্ষামন্ত্রী ২ বছরেও অপসারণ হয়নি ভাঙা সেতু, ভোগান্তিতে ৩ উপজেলার মানুষ মেয়েদের চেয়ে ছেলেরা কেন পিছিয়ে, কারণ খুঁজতে প্রধানমন্ত্রীর নির্দেশ এসএসসিতে গড় পাসের হার ৮৩.০৪ শতাংশ হঠাৎ নিক্সন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ আটকাল জিম্বাবুয়ে

আমির খসরু মাহমুদ চৌধুরী আটক

অনলাইন ডেস্ক:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে গুলশানের একটি বাসা থেকে তাকে আটক করা হয়।
আমির খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেফতারের বিষয়ে জানতে চাইলে ডিএমপির ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ যুগান্তরকে বলেন, পল্টন থানায় দায়ের করা পুলিশ হত্যা মামলাসহ সম্প্রতি অনেকগুলি মামলা দায়ের করা হয়েছে। তাকে যে কোনো একটি মামলায় গ্রেফতার দেখানো হবে।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রাজশাহী বোর্ডে পাশের হার ৮৯.২৬, জিপিএ-৫-এ এগিয়ে মেয়েরা
সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান কারাগারে
স্ত্রী কবরে, স্বামী জেলখানায়!
গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত
গণমাধ্যমকর্মী আইন নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেওয়া শুরু
নিজের রেকর্ড ভেঙে ২৯ বার এভারেস্ট জয় করলেন রিতা

আরও খবর