শনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৪.০৩°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস বোস্টন প্রবাসী রোকেয়া খানম আর নেই ‘ওমিক্রন’ নিয়ে নিউইয়র্কে জরুরি অবস্থা বাংলাদেশ সেনাবাহিনীর কার্যক্রমে যুক্তরাষ্ট্রের প্রশংসা কুমিল্লা বুড়িচং শিক্ষার্থী ও গরীব অসহায়দের মাঝে লোশন,ভ্যাসলিন  শীত বস্তু বিতরণ করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ জরুরি বৈঠকে মোদি আমেরিকা প্রেমিকের কাছে গেলেন রাশমিকা? চলমান সংকট নিরসনে সরকারের কাছে ৪ দফা দাবি জানিয়েছে হেফাজত শিক্ষার্থীদের হাফ ভাড়ার জন্য আইন পাস করার দাবি:সংসদে রুমিন ফারহানা সিমলার নতুন সিনেমা দেখতে ইউটিউবে দর্শকের ভিড়! ৭০৭ ইউপি নির্বাচন ৫ জানুয়ারি ওয়ানডে বিশ্বকাপের মূলপর্বে জায়গা পেল বাংলাদেশ নারী ক্রিকেট দল তৃণমূল নিজেদের গুছিয়ে দিল্লির সিংহাসনে বসার স্বপ্ন দেখছে মমতা

মাদক দেশ সমাজ ধ্বংসের অন্যতম কারণ- ডিসি সুনামগঞ্জ

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ:

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন , মাদক দ্রব্য থেকে যুব সমাজের দুরে থাকা উচিত। কারণ মাদক দেশ ও সমাজ ধ্বংসের অন্যতম কারণ। খেলাধূলা ও সংস্কৃতির চর্চা বাড়াতে হবে। যারা খেলাধূলা ও সংস্কৃতির চর্চার মধ্যে থাকে তারা সহজে মাদক স্পর্শ করেনা। জন সচেতনতা বৃদ্ধি করতে খেলাধূলার আয়োজন করলে প্রচার হবে মানুষ ও মাদকের কুফল সম্পর্কে জানবে।
২৩ নভেম্বর মঙ্গলবার বিকাল ৪ টায় সুনামগঞ্জ পুলিশ লাইন্স মাঠে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত এবং জেলা পুলিশের সহযোগিতায় মুজিব শতবর্ষ উপলক্ষে মাদক বিরোধী প্রীতি ভলিবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট বিভাগের অতিরিক্ত পরিচালক জাহিদ হোসেন মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী সায়েম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জয়নাল আবেদীন সুনামগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্ম কর্তা শরীফ কবির, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ পরিচালক মোহাম্মদ সাজেদুল হাসান ,জেলা ক্রীড়া অফিসার আল আমিন । অনুষ্ঠান উপস্থাপন ক‌রেন টিআই সামসুল ইসলাম। খেলা পরিচালনা করেন সামসুল হক,। খেলায় জেলা পুলিশ দল ২- ০ সেটে জেলা ফায়ার সার্ভিস দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। পরে অতিথিগণ বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চলমান সংকট নিরসনে সরকারের কাছে ৪ দফা দাবি জানিয়েছে হেফাজত
শিক্ষার্থীদের হাফ ভাড়ার জন্য আইন পাস করার দাবি:সংসদে রুমিন ফারহানা
৭০৭ ইউপি নির্বাচন ৫ জানুয়ারি
রাষ্ট্রপতির ক্ষমায় বিদেশে যেতে পারবেন খালেদা জিয়া
যুক্তরাষ্ট্র সব সময় বিভিন্ন দেশকে চাপে রাখতে চায়: পররাষ্ট্রমন্ত্রী
চট্টগ্রামে কেমিক্যাল কারখানায় ভয়াবহ আগুন

আরও খবর


close