রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৪.৫৬°সে
/

কুমিল্লা দৌলতপুর পশ্চিমপাড়া সুবিধাবঞ্চিতদের ঈদ সামগ্রী দিল হাজী মো: আনোয়ার হোসেন

হাজী মো: আনোয়ার হোসেনের উদ্যোগে দৌলতপুর পশ্চিমপাড়া গতকাল মঙ্গলবার চাল,সেমাই,তেল,চিনি,দুধ বিতরণ করা হয়েছে। গাউছিয়া ইঞ্জিনিয়ারিং এর স্বত্বাধিকারী হাজী মো: আনোয়ার হোসেন এর সহায়তায় এসব সামগ্রী বিতরণ করে তার পরিবারের সদস্যরা। দৌলতপুর পশ্চিমপাড়া নিজ গ্রামে প্রায় ২০০ অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে চাল,সেমাই,তেল,চিনি,দুধ বিতরণ করে। এছাড়া এলাকার বাহিরে আরো ২০০ জন সুবিধাবঞ্চিত মানুষের ঈদ সামগ্রী বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, হাজী মো: আনোয়ার হোসেনের দুই ছেলে মো: সারোয়ার হোসেন মুন্না ও মো: দেলোয়ার হোসেন ইমরান।
হাজী মো: আনোয়ার হোসেন বলেন,যাকাত আল্লাহতায়ালার নির্দেশানুযায়ী ঈমানদারদের জন্য অবশ্যপালনীয় একটি ইবাদত। এই করোনা সময় আমার দৌলতপুর পশ্চিমপাড়া গ্রামে অনেক সুবিধাবঞ্চিত মানুষ রয়েছে। এস সুবিধা বঞ্চিতদের মাঝে সুশৃঙ্খলভাবে ঈদ সামগ্রী বিতরণ করি। এসব ঈদ সামগ্রী পেয়ে তারা খুবই আনন্দিত। তিনি বলেন,সমাজের বিত্তবানরা এ ভাবে এগিয়ে আসলে সুবিধাবঞ্চিত মানুষরা উপকৃত হবে।
জানা যায়, হাজী মো: আনোয়ার হোসেন প্রতি বছর যাকাতের টাকা দিয়ে বিভিন্ন মাদরাসা ও এতিমখানাসহ অসহায় মানুষদের সহযোগীতা করে আসছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সংঘাত থামাতে তেল আবিবে যুক্তরাষ্ট্রের দূত
ভারতের বিভিন্ন নদীতে ভাসছে অসংখ্য লাশ, খাচ্ছে শেয়াল-কুকুর
এপির কার্যালয়ে হামলার পর ঘুম ভাঙ্গল হোয়াইট হাউসের
গাজায় আল জাজিরা-এপির কার্যালয় ভবন গুঁড়িয়ে দিল ইসরায়েল
মহাকাশে সিনেমার শুটিং: প্রতিযোগিতা আমেরিকা-রাশিয়ার
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত

আরও খবর