শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.৬২°সে
সর্বশেষ:
মহাসড়কে যানজটে ভোগান্তি গ্রিসে ভয়াবহ দাপদাহে ৪ জনের মৃত্যু, জরুরি সতর্কতা জারি হজযাত্রীদের এয়ার অ্যাম্বুলেন্সের সুবিধা দিচ্ছে সৌদি ‘লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক’ ধ্বনিতে প্রকম্পিত আরাফাতের ময়দান ফরেন অ্যাফেয়ার্স অ্যাডভাইজরিসহ দুই কমিটি গঠন বিএনপির বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হলেন বেবী নাজনীন ৩ বছর পর ক্যাপিটল হিলে ট্রাম্প অবশেষে মার্কিন এফ-১৬ যুদ্ধবিমান হাতে পাচ্ছে তুরস্ক মালয়েশিয়ায় ১৮ বাংলাদেশিসহ আটক ৪৩ অভিবাসী বাংলাদেশিসহ ৭৫ বন্দিকে ফেরত পাঠাল মালয়েশিয়া পুতিন চাইলে আজই যুদ্ধ শেষ করতে পারেন: পেন্টাগন ভারতের ইতিহাসে এই প্রথম মন্ত্রী সভায় মুসলিম নেই

আসামে ট্রাকচাপায় অটোরিকশার ১০ যাত্রী নিহত

ভিওএনজে ডেস্ক:

ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে একটি বেপরোয়া গতির ট্রাক যাত্রীবাহী একটি অটোরিকশাকে ধাক্কা দিলে এর ১০ যাত্রী নিহত হয়েছেন।
অটোরিকশার আরোহীরা ধর্মীয় উৎসব ছট পূজা সম্পন্ন করে ফেরার সময় ট্রাকচাপায় তারা নিহত হন।খবর সিনহুয়ার।

পুলিশ জানায়, বৃহস্পতিবার আসাম-ত্রিপুরা সীমান্ত এলাকায় এই দুর্ঘটনা ঘটে।ছটপূজা সেরে ফেরার পথে আসামের করিমগঞ্জের পাথরখাণ্ডিতে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে।দুর্ঘটনার পর ঘটনাস্থলেই তিন শিশুসহ নিহত হন ৯ জন। পরে হাসপাতালে মারা যান আরও একজন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহগুলো উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য সেগুলো হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটিকে উদ্ধার করেছে পুলিশ।