শুক্রবার, ২৪শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ ৬.১৪°সে
সর্বশেষ:
রাহুল গান্ধীর সংসদ সদস্য পদ বাতিল রমজানে ১০ টাকা লিটার দরে দুধ বিক্রি করছেন এরশাদ কারওয়ানবাজারে ভোক্তা অধিদপ্তরের অভিযান ভূমিকম্পে বেঁচে যাওয়াদের সঙ্গে রমজানের প্রথম দিন কাটালেন এরদোগান ধামরাইয়ে চেয়ারম্যানের নির্দেশে কেটে ফেলা হচ্ছে শতবর্ষী বটগাছ ইউক্রেন যুদ্ধে বিধ্বস্ত জাহাজের ক্ষতিপূরণ ২৩৬ কোটি পেল বাংলাদেশ রেকর্ড গড়া জয়ে সিরিজ বাংলাদেশের ৭ জেলাকে ভূমিহীন-গৃহহীনমুক্ত ঘোষণা বাংলাদেশের প্রধানমন্ত্রীর ঢাকাসহ ২০ অঞ্চলের নদীবন্দরে সতর্কতা চীনের পরিকল্পনায় যুদ্ধ শেষ হতে পারে: পুতিন বাংলাদেশের শিক্ষার্থীরা স্মার্ট বাংলাদেশের ভবিষ্যত প্রজন্ম-মনোরঞ্জন শীল গোপাল এমপি পুতিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নিয়ে যা বললেন বাইডেন
/

সাংবাদিক ঐক্যজোট খুলনা জেলা সেক্রেটারি ও দৌলতপুর থানা অফিসার ইনচার্জ এর মধ্যে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক।। সাংবাদিক ঐক্যজোট খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক মো: ইমরান মোল্লার সাথে খুলনা দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেনের সঙ্গে সাংবাদিক ও মানবাধিকার বিষয়ক দ্বিপাক্ষিক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বুধবার দুপুরে দৌলতপুর থানায় অফিসার ইনচার্জ এর নিজ কক্ষে একান্ত আলাপচারিতায় তারা মাদকের ছোবল থেকে যুব সমাজকে রক্ষা এবং এর প্রতিকার নিয়ে সাংবাদিক ঐক্যজোট সর্বদা পাশে থাকবে বলে অফিসার ইনচার্জকে আস্বস্ত করেন। ইমরান মোল্লা বলেন সাংবাদিক পুলিশ ভাই ভাই,তারা একি মুদ্রার এপিঠ ওপিঠ,তাই কাধে কাধ রেখে আমরা পুলিশ প্রশাসন তথা সরকারে সহায়ক হয়ে কাজ করবো। এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেন সাংবাদিক ইমরান মোল্লা এবং সাংবাদিক ঐক্যজোটকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রাহুল গান্ধীর সংসদ সদস্য পদ বাতিল
রমজানে ১০ টাকা লিটার দরে দুধ বিক্রি করছেন এরশাদ
কারওয়ানবাজারে ভোক্তা অধিদপ্তরের অভিযান
ভূমিকম্পে বেঁচে যাওয়াদের সঙ্গে রমজানের প্রথম দিন কাটালেন এরদোগান
ধামরাইয়ে চেয়ারম্যানের নির্দেশে কেটে ফেলা হচ্ছে শতবর্ষী বটগাছ
ইউক্রেন যুদ্ধে বিধ্বস্ত জাহাজের ক্ষতিপূরণ ২৩৬ কোটি পেল বাংলাদেশ

আরও খবর


close