বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৮.২৭°সে
/

ময়মনসিংহে বাস চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

ময়মনসিংহ সংবাদদাতা :

ময়মনসিংহের ত্রিশালে বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন আইরিন সুলতানা (৩০) ও আবু সিদ্দিক (৪৮)। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বালিপাড়া সড়কে এ বীররামপুর ভাটিপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ত্রিশাল থানার এসআই নাজমুল আমিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে দু’জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে একজন পুরুষ এবং একজন নারী। তাদের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায়। দুর্ঘটনার পর থেকে বাসচালক পলাতক রয়েছেন।
তিনি আরও জানান, ত্রিশালের বালিপাড়া থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস বীররামপুর ভাটিপাড়া নামক স্থানে এলে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। তবে নিহত আইরিন ও আবু সিদ্দিকের কোনো আত্মীয়তার সম্পর্ক নাই।

Two motorcyclists killed in Mymensingh bus crash

Mymensingh Correspondent:

Two motorcyclists were killed when a bus overturned at Mymensingh’s Trishal. The deceased were identified as Irene Sultana, 30, and Abu Siddique, 48. The accident took place at Bhatira in Birrampur on Balipara road of the upazila on Thursday noon.

Trishal Police Station SI Nazmul Amin confirmed the accident. He said the bodies of the two were recovered from the spot and brought to the police station. Among them are a man and a woman. Their home is in Ishwarganj upazila of Mymensingh. The bus driver has been absconding since the accident.
He added that a passenger bus leaving from Balipara in Trishal collided head-on with a motorcycle at Birrampur Bhatipara. Two motorcyclists were killed on the spot. However, there is no kinship between the deceased Irene and Abu Siddique.

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

১৮ আগস্ট ওয়াশিংটন ডিসিতে বিক্ষোভ সমাবেশ
২৪ আগস্ট শ্রীলংকায় ফিরে আসছেন গোতাবায়া রাজাপাকসে
চট্টগ্রামে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্রসহ তিনজন গ্রেফতার
জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক
গার্ডার দুর্ঘটনা: ক্রেনচালকসহ ৯ জন গ্রেফতার
সুখবরের ইঙ্গিত দিলেন শাকিব খান

আরও খবর


close