সোমবার, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ২৩.০৯°সে
সর্বশেষ:
ইরানে সরকারবিরোধী বিক্ষোভে নিহত ৫ বাংলাদেশে এসডিজি বাস্তবায়নে অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিতে প্রধানমন্ত্রীর আহ্বান কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি, মালিক আটক উত্তীর্ণ হচ্ছেন সাত কলেজের অকৃতকার্য শিক্ষার্থীরা আমেরিকা-কানাডায় সাড়া ফেলেছে বাংলাদেশি চিকিৎসা বিজ্ঞানী ডা. মুনির হোসেনের বই বাংলাদেশির উদ্যোগে মালদ্বীপে কৃষি বিদ্যালয় উদ্বোধন ইউক্রেনের তিন যুদ্ধবিমান ভূপাতিত করার দাবি রাশিয়ার বাজারের ব্যালেন্স ঠিক রাখার জন্যই সরকার ধান চাল কেনেন – খাদ্য মন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন লক্ষে সুনামগঞ্জ যুবলীগের নানা কর্মসূচি সুনামগঞ্জ কুশিয়ারা নদীতে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, দুর্ভোগ চরমে কুসিক নির্বাচন: আচরণবিধি দেখার জন্য ৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট।।নগরীতে বিজিবি মোতায়েন চট্টগ্রামের লোহাগাড়ায় আসামির দায়ের কোপে পুলিশ কনস্টেবলের হাতের কব্জি বিচ্ছিন্ন
/

আত্রাইয়ে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

আত্রাই( নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে গৃহবধুর রহস্যজনক মৃত্যু ঘটনা ঘটেছে। মৃতার শরীরে আঘাতের চিহ্ন না থাকলেও বাবার বাড়ীর দাবি হত্যা করা হয়েছে। এতে পুলিশ লাশ উদ্ধার করে নওগাঁ মর্গে সুরতহাল রিপোর্টের জন্য পাঠিয়েছে।

ঘটনাটি উপজেলার বিশা ইউনিয়নের দর্শনগ্রাম গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাতে ঘটেছে।

আত্রাই থানা ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে স্বামী রাসেলের সাথে ঘুমিয়ে পরে মৃতা সুখী খাতুন(১৯)। ভোরে মৃতার শ্বশুর নামাজ পড়তে বৌমাকে ডাক দেয়। বাবার ডাকে চেতন হয়ে রাসেল তার স্ত্রী সুখিকে একাধিকবার ডাকলেও সারা না পাওয়ায় গায়ে হাত দিয়ে নারা দিতেই সারা শরীর ঠান্ডা অনুভব করে। পরবর্তীতে পরিবারের লোকজন থানায় খবর দিলে ওসি আবুল কালাম আজাদ, এস আই প্রদীপ কুমার সরকার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল হতে মৃতার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

আত্রাই থানা ওসি আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠিয়েছি। একটি ইউডি মামলা রজু করা হয়েছে। অন্যকোন ঘটনা আছে কিনা রিপোর্ট পেলে জানা যাবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইরানে সরকারবিরোধী বিক্ষোভে নিহত ৫
বাংলাদেশে এসডিজি বাস্তবায়নে অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিতে প্রধানমন্ত্রীর আহ্বান
কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি, মালিক আটক
উত্তীর্ণ হচ্ছেন সাত কলেজের অকৃতকার্য শিক্ষার্থীরা
আমেরিকা-কানাডায় সাড়া ফেলেছে বাংলাদেশি চিকিৎসা বিজ্ঞানী ডা. মুনির হোসেনের বই
বাংলাদেশির উদ্যোগে মালদ্বীপে কৃষি বিদ্যালয় উদ্বোধন

আরও খবর


close