সোমবার, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ২২.৭৩°সে
সর্বশেষ:
ইরানে সরকারবিরোধী বিক্ষোভে নিহত ৫ বাংলাদেশে এসডিজি বাস্তবায়নে অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিতে প্রধানমন্ত্রীর আহ্বান কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি, মালিক আটক উত্তীর্ণ হচ্ছেন সাত কলেজের অকৃতকার্য শিক্ষার্থীরা আমেরিকা-কানাডায় সাড়া ফেলেছে বাংলাদেশি চিকিৎসা বিজ্ঞানী ডা. মুনির হোসেনের বই বাংলাদেশির উদ্যোগে মালদ্বীপে কৃষি বিদ্যালয় উদ্বোধন ইউক্রেনের তিন যুদ্ধবিমান ভূপাতিত করার দাবি রাশিয়ার বাজারের ব্যালেন্স ঠিক রাখার জন্যই সরকার ধান চাল কেনেন – খাদ্য মন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন লক্ষে সুনামগঞ্জ যুবলীগের নানা কর্মসূচি সুনামগঞ্জ কুশিয়ারা নদীতে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, দুর্ভোগ চরমে কুসিক নির্বাচন: আচরণবিধি দেখার জন্য ৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট।।নগরীতে বিজিবি মোতায়েন চট্টগ্রামের লোহাগাড়ায় আসামির দায়ের কোপে পুলিশ কনস্টেবলের হাতের কব্জি বিচ্ছিন্ন
/

আত্রাইয়ে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

আল আমিন মিলন, আত্রাই,প্রতিনিধি :

নওগাঁর আত্রাই থানাপুলিশ অভিযান চালিয়ে মাদক মামলার ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মহসিন আলী (৪৫) কে গ্রপ্তার করেছে।বৃহস্পতিবার রাতে নিজ বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মহসিন আলী উপজেলার খঞ্জর গ্রামের মৃত ছোলাইমান আলীর ছেলে।

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী মহসিন বাড়ীতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার সকালে মহসিনকে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান,গ্রেপ্তার মহসিনের বিরুদ্ধে দায়েরকৃত একটি মাদক মামলায় বিজ্ঞ আদালত গত মাসে ছয় মাসের সাজা প্রদান করেন। এর পর থেকে সে পলাতক ছিলো।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইরানে সরকারবিরোধী বিক্ষোভে নিহত ৫
বাংলাদেশে এসডিজি বাস্তবায়নে অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিতে প্রধানমন্ত্রীর আহ্বান
কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি, মালিক আটক
উত্তীর্ণ হচ্ছেন সাত কলেজের অকৃতকার্য শিক্ষার্থীরা
আমেরিকা-কানাডায় সাড়া ফেলেছে বাংলাদেশি চিকিৎসা বিজ্ঞানী ডা. মুনির হোসেনের বই
বাংলাদেশির উদ্যোগে মালদ্বীপে কৃষি বিদ্যালয় উদ্বোধন

আরও খবর


close