সোমবার, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ২৪.৬৬°সে
সর্বশেষ:
ভূমধ্যসাগর থেকে ৩২ বাংলাদেশি উদ্ধার ইরানে সরকারবিরোধী বিক্ষোভে নিহত ৫ বাংলাদেশে এসডিজি বাস্তবায়নে অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিতে প্রধানমন্ত্রীর আহ্বান কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি, মালিক আটক উত্তীর্ণ হচ্ছেন সাত কলেজের অকৃতকার্য শিক্ষার্থীরা আমেরিকা-কানাডায় সাড়া ফেলেছে বাংলাদেশি চিকিৎসা বিজ্ঞানী ডা. মুনির হোসেনের বই বাংলাদেশির উদ্যোগে মালদ্বীপে কৃষি বিদ্যালয় উদ্বোধন ইউক্রেনের তিন যুদ্ধবিমান ভূপাতিত করার দাবি রাশিয়ার বাজারের ব্যালেন্স ঠিক রাখার জন্যই সরকার ধান চাল কেনেন – খাদ্য মন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন লক্ষে সুনামগঞ্জ যুবলীগের নানা কর্মসূচি সুনামগঞ্জ কুশিয়ারা নদীতে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, দুর্ভোগ চরমে কুসিক নির্বাচন: আচরণবিধি দেখার জন্য ৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট।।নগরীতে বিজিবি মোতায়েন
/

কুমিল্লাস্থ বরুড়া উন্নয়ন সমিতির ২১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন

কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির ২০২২-২০২৩ সালের কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। ২১ সদস্যবিশিষ্ট এ কমিটির সভাপতি পদে মো. জহিরুল হক, সাধারণ সম্পাদক গাজীউল হক সোহাগ ও সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান। শনিবার দুপুরে কুমিল্লা ক্লাবে ওই কমিটি ঘোষণা করেন সমিতির উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার মো. জুনাব আলী।
কার্যকরি কমিটির অন্যান্য পদের মধ্যে সহসভাপতি এম এ আজীজ, মো. বাহাদুরুজ্জামান, মোজাম্মেল হক ভূঁইয়া, নাছির উদ্দিন লিংকন, মো. মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহআলম, আবদুর রহমান, অর্থ সম্পাদক আবদুস সাত্তার টুটুল, দপ্তর সম্পাদক ওমর ফারুক রিপন, সাংস্কৃতিক সম্পাদক নবেন্দ্র বিকাশ সর্বাধিকারী দোলন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. অলিউল্লাহ রিপন, ক্রীড়া সম্পাদক শরিফ উদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক রেজাউর রহমান, সমাজকল্যাণ সম্পাদক আশ্রাফ জামিল, সদস্য অহিদুজ্জামান ভূঁইয়া নান্নু, সোহেল সামাদ, মঞ্জুর মাওলা ও সেলিম রেজা। কমিটিতে সাত সদস্যের উপদেষ্টা হলেন মো. জুনাব আলী, খায়রুল এনাম তৌফিক, কাজী নাজমুস সা’দাত, আবদুর রউফ চৌধুরী ফারুক, আমির হোসেন, আবদুল মান্নান ও মো. রফিকুল ইসলাম খান।
উল্লেখ্য, ১৯৯০ সালে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতি প্রতিষ্ঠা হয়। গত ৩২ বছর ধরে এই সংগঠন আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভূমধ্যসাগর থেকে ৩২ বাংলাদেশি উদ্ধার
ইরানে সরকারবিরোধী বিক্ষোভে নিহত ৫
বাংলাদেশে এসডিজি বাস্তবায়নে অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিতে প্রধানমন্ত্রীর আহ্বান
কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি, মালিক আটক
উত্তীর্ণ হচ্ছেন সাত কলেজের অকৃতকার্য শিক্ষার্থীরা
আমেরিকা-কানাডায় সাড়া ফেলেছে বাংলাদেশি চিকিৎসা বিজ্ঞানী ডা. মুনির হোসেনের বই

আরও খবর


close