বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.৭৪°সে
সর্বশেষ:
নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার দিল্লির ৪ হাসপাতালে বোমা হামলার হুমকি ডলার সংকটের কারণে বাংলাদেশে বিনিয়োগের লভ্যাংশ নিতে পারছে না যুক্তরাষ্ট্র সুশীল সমাজের সঙ্গে বৈঠক, কী বার্তা দিলেন ডোনাল্ড লু ২৩ নাবিক নিয়ে ফিরল এমভি আবদুল্লাহ,ফুলেল শুভেচ্ছায় নাবিকদের বরণ।।ঈদের আনন্দ নাবিক পরিবারে যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’ ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেফতার নিউজার্সী রাজ্যের পেটারসন সিটির ২ নং ওয়ার্ড নির্বাচনে বাংলাদেশী কমিউনিটিদের মধ্যে সরগমর আদালতে ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল সাড়ে ৫ মাস পর ভারত থেকে পেঁয়াজ আমদানি, দাম বেশি ‘জনপ্রিয়তা’ কাজে লাগিয়ে তনির প্রতারণা, ক্ষোভে ফুঁসছে নেটিজেন আজ প্যাটারসন সিটির ওয়ার্ড কাউন্সিল পদে নির্বাচন করছে দুই বাংলাদেশী

মানিকগঞ্জে ট্রাকচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

অনলাইন ডেস্ক:
ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর এলাকায় ঢাকামুখী ট্রাকচাপায় কাউসার হোসেন (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ৯টার দিকে দুর্ঘটনাস্থলেই মারা যায় কাউসার। নিহত কাউসার মানিকগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

নিহত কাউসার হোসেন মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ফুকুরহাটি ইউনিয়নের জান্না এলাকার আব্দুর রহমানের ছেলে।

নিহত কাউসারের সহপাঠীরা জানান, এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে সবগুলো পরীক্ষা সম্পন্ন করে কাউসার। আজকে তাদের কৃষি বিষয়ের ব্যবহারিক পরীক্ষা ছিল। সকালে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য স্কুলে আসছিল। পথিমধ্যে মহাসড়কের জাগীর এলাকায় আসার পর ট্রাকচাপায় মারা যায় কাউসার।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি আটক করা হলেও ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার
দিল্লির ৪ হাসপাতালে বোমা হামলার হুমকি
ডলার সংকটের কারণে বাংলাদেশে বিনিয়োগের লভ্যাংশ নিতে পারছে না যুক্তরাষ্ট্র
সুশীল সমাজের সঙ্গে বৈঠক, কী বার্তা দিলেন ডোনাল্ড লু
২৩ নাবিক নিয়ে ফিরল এমভি আবদুল্লাহ,ফুলেল শুভেচ্ছায় নাবিকদের বরণ।।ঈদের আনন্দ নাবিক পরিবারে
যুক্তরাষ্ট্রে প্রবেশ ঠেকাতে বাংলাদেশী যুবকের নামে বিমানবন্দরে ‘বেঞ্চ ওয়ারেন্ট’

আরও খবর