রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.০১°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

রিহ্যাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

অনলাইন ডেস্ক: রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ দায়িত্ব গ্রহণ করেছে। শনিবার রাজধানীর একটি হোটেলে বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক দায়িত্বপ্রাপ্ত রিহ্যাব প্রশাসক জান্নাতুল ফেরদৌসের নিকট থেকে দায়িত্ব গ্রহণ করেন তারা।

নতুন প্রেসিডেন্ট হিসেবে মো. ওয়াহিদুজ্জামান এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে লিয়াকত আলী ভূইয়ার নেতৃত্বে নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেন।
এসময় ভাইস প্রেসিডেন্ট-১ লায়ন এম. এ. আউয়াল, ভাইস প্রেসিডেন্ট-২ মোহাম্মদ আক্তার বিশ্বাস, ভাইস প্রেসিডেন্ট-৩ ইঞ্জি. আব্দুল লতিফ, ভাইস প্রেসিডেন্ট (ফাইন্যান্স) আব্দুর রাজ্জাক এবং চট্টগ্রাম রিজিয়ন থেকে ভাইস প্রেসিডেন্ট হাজী দেলোয়ার হোসেনসহ অন্যান্য পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন। নতুন কমিটি আগামী ২ বছর এ কমিটি দায়িত্ব পালন করবেন।

গত ২৭ ফেব্রুয়ারিতে রিহ্যাব সদস্যদের সরাসরি ভোটে ২৯ জন পরিচালক নির্বাচিত হন। ২৯ ফেব্রুয়ারি রিহ্যাব কার্যালয়ে অফিস বেয়ারার ভোট সম্পন্ন হয়। পরবর্তী কার্যক্রম শেষ হয় ৭ মার্চে নির্বাচন বোর্ড চূড়ান্ত ফলাফল প্রকাশ করে।আজ শনিবার নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেন।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে রিহ্যাব নেতৃবৃন্দ একটি নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান আয়োজন করার জন্য প্রশাসক এবং নির্বাচন সংশ্লিষ্ট সকল পক্ষকে ধন্যবাদ দেন। একই সাথে রিহ্যাব এর সদস্যদের জন্য নানা ধরনের সমস্যা সংকট দুর করার জন্য পরিকল্পিতভাবে কাজ করার কথা বলেন। প্রয়োজনে ১০০ দিনের বিশেষ কর্মসূচি দেওয়ার কথা বলেন তারা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে
সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী
বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী
দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী

আরও খবর