সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১১.২৮°সে
সর্বশেষ:
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা

গাইবান্ধায় বাল্যবিবাহ প্রতিরোধে সভা

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধায় বাল্যবিবাহ প্রতিরোধে সরকারি কর্মকর্তা ও সমমনা সংগঠনের সাথে সংযোগ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের তিগাছেরতল অবস্থিত এসকেএস ইনন সম্মেলন কক্ষে এই সংযোগ সভা অনুষ্ঠিত হয়।

সংযোগ সভায় বক্তব্য দেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমান, সিভিল সার্জন আব্দুল্লাহেল মাফী, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোছা. নার্গিস জাহান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. খোরশেদ আলম, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি রেজাউল হক, এসকেএস প্রতিনিধি আশরাফুল ইসলাম, গ্রাম উন্নয়ন কমিটির মঞ্জুয়ারা বেগম, শেফালি বেগম, আব্দুল আজিজ প্রমুখ।
বক্তারা বলেন, বাংলাদেশ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। উন্নয়নের সহযোগী নারী পুরুষ উভয়ই। কিন্তু এই বাল্যবিয়ের কারণেই দেশ অগ্রগতিতে বাধাগ্রস্থ হচ্ছে এবং হবে। সেই কারণে বাল্যবিবাহ প্রতিরোধে সকলকে কাজ করতে হবে। অনুষ্ঠানে বাল্য বিবাহের ক্ষতিকর দিক এবং প্রতিরোধে করণীয় বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা
সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন
উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি
আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন
অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা
সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে

আরও খবর