বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.০৪°সে
সর্বশেষ:
সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ গাইবান্ধায় চার দিনব্যাপি উদ্যোক্তা মেলার উদ্বোধন কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেল স্কুলছাত্র নওগাঁ জেলার শ্রেষ্ঠ ওসি জহুরুল তদন্ত ওসি লুৎফর নিউইয়র্কে বাংলাদেশি খুনের ঘটনায় ন্যায়বিচার নিয়ে সংশয়ে পরিবার দিল্লির ৪ হাসপাতালে বোমা হামলার হুমকি ডলার সংকটের কারণে বাংলাদেশে বিনিয়োগের লভ্যাংশ নিতে পারছে না যুক্তরাষ্ট্র সুশীল সমাজের সঙ্গে বৈঠক, কী বার্তা দিলেন ডোনাল্ড লু ২৩ নাবিক নিয়ে ফিরল এমভি আবদুল্লাহ,ফুলেল শুভেচ্ছায় নাবিকদের বরণ।।ঈদের আনন্দ নাবিক পরিবারে

মানুষের সমস্যার সমাধান করে আস্থার প্রতিদান দেব ইনশাআল্লাহ: মাশরাফি

নড়াইল প্রতিনিধি
নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজা হুইপ হওয়ার পর বৃহস্পতিবার সকালে নড়াইলে প্রথম পা রাখলেন। এলাকায় ফিরে জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, প্রধানমন্ত্রী হুইপ হিসেবে নিয়োগ দিয়েছেন, তাই সর্বোচ্চটুকু দিয়ে নিজের দায়িত্ব পালন করার চেষ্টা করব। এ জনপদের মানুষের ভালোবাসাতেই আমি এ পর্যন্ত আসতে পেরেছি। কাজের মাধ্যমে এবং মানুষের সমস্যার সমাধান করে আস্থার প্রতিদান দেব ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার সকালে সার্কিট হাউসে হুইপ নিযুক্ত হওয়ার পর প্রথমবার নড়াইলে এসে নিজের অনুভূতি প্রকাশ করতে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, এ জনপদের মানুষের ভাগ্যোন্নয়নে ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশ কয়েকটি মেগা প্রকল্প দিয়েছেন। যেগুলো বাস্তবায়ন করা জরুরি। আশা করি আগামী পাঁচ বছরের মধ্যে সেগুলো দৃশ্যমান হবে। আরও যা কিছু এলাকার মানুষের জন্য প্রয়োজন, সেগুলো নিয়ে কাজ করব যেন ভবিষ্যতে সেগুলো বাস্তবায়িত হয়।

হুইপ নিযুক্ত হওয়ায় দায়িত্ব বেড়ে গেছে, সেক্ষেত্রে ক্রিকেট খেলা থেকে অবসরে যাবেন কিনা? এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, খেলা আমার প্যাশন-সেটা সবসময় বলেছি। এ বিষয়টিতে আমার নিজের মতো করেই সিদ্ধান্ত নেব। মিডিয়াতে এ বিষয়ে কিছু বলার মতো সময় আসেনি।

এর আগে বৃহস্পতিবার সকালে ক্রিকেট তারকা, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা লাল সবুজের পতাকাবাহী গাড়িতে প্রথমবার নড়াইল সার্কিট হাউসে পৌঁছলে ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পুলিশ সুপার মোহা. মেহেদী হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রটোকল অনুযায়ী রাষ্ট্রীয় সালাম গ্রহণ শেষে প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। পরে জেলা প্রশাসনের উদ্যোগে রচিত ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় নড়াইল’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করেন। সব আনুষ্ঠানিকতা শেষে তিনি বঙ্গবন্ধুর মাজার জিয়ারতের জন্য টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর
গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী
পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ
কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা
গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেল স্কুলছাত্র
নওগাঁ জেলার শ্রেষ্ঠ ওসি জহুরুল তদন্ত ওসি লুৎফর

আরও খবর