রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫.৭৫°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

খুলনা দৌলতপুরে মাদক ব্যবসায়ী রনি শেখ গ্রেফতার

ইমরান মোল্লা,খুলনা:

খুলনা মহানগর ডিবি পুলিশের অভিযানে দৌলতপুরে মাদক ব্যবসায়ী রনি শেখ গ্রেফতার। খুলনার দৌলতপুর পাবলা খানপাড়া মৃত: কালাম শেখ’র ছেলে রনি শেখ(৩২) দৌলতপুর থানা এলাকা হতে গত ২২ জানুয়ারি গ্রেফতার করে ডিবি পুলিশ।

রনি শেখের নিকট হতে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করা হয়।এলাকাবাসী জানান, রনি শেখ দৌলতপুর ডে-নাইট কলেজ মোড়ে মনা সুপার শপের সামনে চটপটির ব্যবসার আড়ালে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। সে এ অঞ্চলের পুলিশের সোর্স হিসেবে বিভিন্ন সময় নিরীহ লোকজনকে সাজানো মামলায় পুলিশের কাছে ধরিয়ে দিয়েছে।

এর বিরুদ্ধে ইতোপূর্বে ২ টি মাদকের মামলা রয়েছে। তার বিরুদ্ধে দৌলতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে
সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী
বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী
দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী

আরও খবর