রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৫২°সে
সর্বশেষ:
সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী

নয়াপল্টন কার্যালয়ের সামনে আবারও পুলিশ মোতায়েন

অনলাইন ডেস্ক:
বিএনপির নয়াপল্টন কার্যালয়ের চিরচেনা রূপ এখন আর নেই। ২৮ অক্টোবরের পর থেকে নেতাকর্মীদের আনাগোনা আর নেই। দীর্ঘদিন ধরে সেখানে আইনশৃঙ্খলা বাহিনী সেখানে অবস্থান করছিল।বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সদস্যদের দেখা যায়নি।

তবে শুক্রবার বেলা ১১টার দিকে আবারও বিএনপি কার্যালয়ের সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে।গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ বন্ধ করার পর থেকে কেন্দ্রীয় কার্যালয়টি ঘিরে রেখেছিল আইনশৃঙ্খলা বাহিনী। শুরুতে সেখানে সাধারণ মানুষের চলাচলেও বাধা দেওয়া হতো।

পরে ধীরে ধীরে পরিবেশ স্বাভাবিক হয়।অক্টোবরের পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয় এখন পর্যন্ত তালাবদ্ধ। কোনো নেতাকর্মীও কার্যালয় মুখী হচ্ছেন না।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা
হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর
উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি
আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন
মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার
ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন

আরও খবর