সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২.৭°সে
সর্বশেষ:
তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন মলদোভায় জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন অটোরিকশা বন্ধের প্রতিবাদে লাঠিসোঁটা নিয়ে সড়কে চালকরা নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী

দীর্ঘ প্রতীক্ষার পালা শেষ হতে যাচ্ছে: পূর্ণিমা

অনলাইন ডেস্ক:
দীর্ঘদিন নতুন কোনো সিনেমা নিয়ে পর্দায় নেই জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। একাধিক সিনেমার কাজ শেষ করলেও নির্দিষ্ট করে বলতে পারছিলেন না কোনটা কবে আসবে। কারণ, দিনক্ষণ তো ঠিক হওয়া পরের বিষয়, কোনো সিনেমার সেন্সরও হয়নি।

এবার সেটাই নির্দিষ্ট হলো। তার অভিনীত ‘আহারে জীবন’ নামে একটি সিনেমার সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এটি পরিচালনা করেছেন ছটকু আহমেদ। সঙ্গে নায়ক হিসাবে রয়েছেন ফেরদৌস।

সিনেমাটি মুক্তির তারিখ শিগগিরই নির্ধারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

এ সিনেমা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ছটকু ভাই এ দেশের একজন গুণী নির্মাতা। প্রথমবার তার সঙ্গে কাজ করলাম। তার সিনেমায় অভিনয় করা আমার জন্য নতুন অভিজ্ঞতা। তিনি এ বয়সে এসেও অনেক যত্ন নিয়ে সিনেমাটি নির্মাণ করার চেষ্টা করেছেন।
নায়িকা আরও বলেন, ক্যারিয়ারে অনেক গুণী নির্মাতার নির্দেশনায় সিনেমাতে অভিনয় করেছি। অসংখ্য দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছি। দর্শকের জন্যইতো আসলে অভিনয় করা। তারা দীর্ঘদিন আমার নতুন সিনেমার মুক্তির অপেক্ষায় ছিলেন। আহারে জীবন দিয়ে সেই প্রতীক্ষার পালা শেষ হতে যাচ্ছে। শুনেছি শিগগিরই তারিখ নির্ধারণ হবে। মুক্তি পেলে দর্শককে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার আহ্বান রইলো।

এদিকে পূর্ণিমা ফেরদৌসের সঙ্গে নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামের আরও দুটি সিনেমায় অভিনয় করেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
কান চলচ্চিত্র উৎসবে নজর কাড়লেন ভাবনা
গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা, জনপ্রিয় অভিনেত্রী নিহত
চিত্রনায়ক সোহেল হত্যায় রাষ্ট্রপক্ষের সাক্ষীরা গা বাঁচিয়ে সাক্ষ্য দিয়েছেন: আদালত
নিজের গোপন কীর্তি ফাঁস করলেন কাজল
ইউনিসেফের শুভেচ্ছা দূত হলেন কারিনা

আরও খবর