রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯.৩১°সে
সর্বশেষ:
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি আফগানিস্তানে বন্দুকধারীদের হামলায় তিন স্পেনীয়সহ নিহত ৪ ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

ঝিনাইদহে প্লাস্টিক ফুল ব্যবহারে নিরুৎসাহিত করতে মানববন্ধন

জাহিদ হোসেন ,ঝিনাইদহ:
প্লাস্টিক ফুল ব্যবহারে বন্ধ ও ব্যবহারে নিরুৎসাহিত করতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার সকালে শহরের পোস্ট অফিস মোড়ে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র সহযোগিতায় এ কর্মসূচির আয়োজন করে রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ)। এতে ব্যানার ফেস্টুন নিয়ে সদর উপজেলার গান্না এলাকার ফুলচাষী, স্থানীয় জনপ্রতিনিধিসহ আরআরএফ’ কর্মকর্তারা অংশ নেয়।

সেসময় জেলা কৃষি বিপণন কর্মকর্তা শরিফুল ইসলাম, গান্না ইউপি চেয়ারম্যান আতিকুল হাসান মাসুম,প্রকল্প পরিচালক কৃষিবিদ ড. অসিত বরণ মন্ডল ও পরিবেশ কর্মকর্তা (আরআরএফ) বাপ্পী অধিকারীসহ ফুলচাষীরা বক্তব্য রাখেন।
প্লাস্টিক ফুল পরিবেশ ও অর্থনীতিকে বিনষ্ট করছে দাবি করে বক্তারা বলেন, প্লাস্টিক ফুল যেমন পরিবেশের ক্ষতি করছে একইভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে ফুলচাষীরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে
সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী
বর্তমান সরকার নাগরিক সুবিধা সম্পন্ন টেকসই নগরায়নে বদ্ধপরিকর : স্থানীয় সরকার মন্ত্রী
দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী

আরও খবর