রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৭°সে
সর্বশেষ:
বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ হোটেলে স্ত্রীসহ দুই পুরুষকে পিটালেন স্বামী জাতিসংঘে ফিলিস্তিনের পক্ষে বিপুল ভোট, বিপক্ষে দিল যে ৯ দেশ সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী ‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ মার্কিন অস্ত্র ব্যবহারে ইসরাইল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র রাশিয়ায় সেতুর রেলিং ভেঙে নদীতে বাস, নিহত ৭ দিনাজপুরের কাউগা চায়ের দোকানে লরি, নিহত ২ নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব বই পড়ে পুরস্কার পেল ২২১২ শিক্ষার্থী

নিত্যপণ্যের দাম সহনীয় রাখতে বরিশালে অভিযান, জরিমানা

 বরিশাল প্রতিনিধি:
নিত্যপণ্যের মূল্য বিশেষ করে আলু, পিয়াজ ও ডিমের দাম নিয়ন্ত্রণে রাখতে বরিশালে ধারাবাহিকভাবে অভিযান চালাচ্ছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবারের অভিযানে ৫টি প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
নিত্যপণ্যের মূল্য সহনীয় রাখার ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত নগরীর আলুপট্টি, পোর্ট রোড ও বাজার রোড এলাকায় অভিযান চালায়। এ সময় আলু পট্টিতে মূল্য তালিকা প্রদর্শন না করা এবং আলু ক্রয়ের মেমো প্রদর্শন না করায় ৩টি আড়ত থেকে ৭ হাজার টাকা জরিমানা আদায় করেন তারা। পরে পোর্ট রোড একটি বেকারিতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও খাবার রং মেশানোর দায়ে ১০ হাজার টাকা এবং বাজার রোডে একটি মিষ্টির দোকানে বাসি-পচা খাদ্য সামগ্রী রাখার দায়ে ৪ হাজার টাকা জরিমানা আদায় করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা।

বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক অপূর্ব অধিকারী ও সহকারী পরিচালক ইন্দ্রানী দাসের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে রাখতে ভোক্তা অধিকার সংরক্ষণ অদিপ্তরের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক অপূর্ব অধিকারী।

এর আগে গত শুক্রবারও নগরীর কাশীপুর বাজারে অভিযান চালিয়ে কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা করে ভাক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশের জলসীমানায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ
সনদ জালিয়াতি:শামসুজ্জামান কোন সাংবাদিককে কত টাকা দিয়েছেন সবকিছু স্বীকার করেছেন
আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
স্মার্ট বাংলাদেশ গঠনে যুগোপযোগী ও কর্মদক্ষ যুবসমাজের কোন বিকল্প নেই: স্থানীয় সরকার মন্ত্রী
‘চন্দনা কমিউটার’ট্রেন যাত্রাবিরতির দাবিতে রেললাইনে শুয়ে ট্রেনের গতিরোধ
দিনাজপুরের কাউগা চায়ের দোকানে লরি, নিহত ২

আরও খবর