শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.৫৮°সে
সর্বশেষ:
ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা রাবিতে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যা হুমকির অভিযোগ ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য বেলজিয়াম-নেদারল্যান্ডস-জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের আয়োজক ব্রাজিল ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন

অনুশীলনের সময় হৃদরোগে আক্রান্ত বাস্কেটবল কিংবদন্তি লেব্রন জেমসের ছেলে

অনলাইন ডেস্ক:
মাইকেল জর্ডান পরবর্তী বাস্কেটবল দুনিয়ার অন্যতম বড় তারকা নিঃসন্দেহে লেব্রন জেমস। মার্কিন যুক্তরাষ্ট্র-সহ বাস্কেটবল খেলা দেশগুলোতে তার জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। সেই কিংবদন্তি বাস্কেটবলার লেব্রন জেমসের ছেলে ব্রনি জেমস হঠাৎ করেই আক্রান্ত হন হৃদরোগে। আশঙ্কার মেঘ তখন জমতে শুরু করে লেব্রন ভক্তদের মনে। ঘটনাচক্রে ১৮ বছর বয়সী ব্রনি জেমস নিজেও একজন বাস্কেটবলার। হঠাৎ করেই তার বিষয়ে এমন একটি খবর আসায় ঘাবড়ে যান অনেকেই। তবে এই ঘটনার কয়েক ঘণ্টা পরেই সবার মনে ফেরে স্বস্তি। কেটে যায় আশঙ্কার মেঘ। জানানো হয়, আপাতত স্থিতিশীল রয়েছেন ব্রনি জেমস।

ব্রনি হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর আসার পরই কালবিলম্ব না করে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তিনি আপাতত স্থিতিশীল অবস্থায় রয়েছেন বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
জানা গেছে, সাউদার্ন ক্যালিফোর্নিয়াতে তার দলের এক অনুশীলন সেশনে যোগ দিয়েছিলেন ব্রনি। সেখানেই দলের সকলের সঙ্গে মিলে অনুশীলন করছিলেন। বেশ হাসিখুশিও ছিলেন তিনি। কোথাও কোনও অসুবিধার কথা কিছু বোঝা যায়নি। এরপর অনুশীলন করতে করতেই বুকে প্রথমে ব্যথা অনুভব করেন ব্রনি। কিছু বুঝে ওঠার আগেই তিনি হৃদরোগে আক্রান্ত হন।

লেব্রন জেমস এবং তার স্ত্রী সাবানা জেমসের পক্ষ থেকে পরে একটি বিবৃতি প্রকাশ করা হয়। সেখানে তারা অনুরোধ জানিয়েছেন, “আমাদের পরিবারের গোপনীয়তা রক্ষার আবেদন জানাচ্ছি। জেমস পরিবার আপনাদের কাছে এই আবেদন রাখছে। আমরা মিডিয়াকে কোনও রকম কোনও খবর পেলেই সেই বিষয়ে আপডেট দেব।”

পাশাপাশি তারা ইউএসসি মেডিকেল এবং অ্যাথলেটিক স্টাফদেরকে ধন্যবাদ জানিয়েছেন, ক্রীড়িবিদদের প্রতি তাদের অসাধারণ সার্ভিস নিষ্ঠার সঙ্গে প্রদর্শনের কারণে।

প্রসঙ্গত, মে মাসেই ব্রনি জেমস জানিয়েছিলেন- তিনি কলেজ বাস্কেটবল খেলবেন। ট্রোজানের হয়ে এই মৌসুমে খেলবেন তিনি। সূত্র: সিএনএন, সিবিএস, মার্কা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা
ফ্রান্সে ইহুদি উপাসনালয়ে আগুন, অভিযুক্তকে গুলি করে হত্যা
১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য
বেলজিয়াম-নেদারল্যান্ডস-জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের আয়োজক ব্রাজিল
ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী

আরও খবর