শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪.৭৪°সে
সর্বশেষ:
ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী ২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু ‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন রাষ্ট্রীয় সফরে চীন পৌঁছেছেন পুতিন গাজীপুরে আগুনে পুড়ল ৩ কলোনির শতাধিক বসতঘর-দোকান গাজায় হামাসের হামলায় ৫ ইসরাইলি সেনা নিহত সৌদি আরব গেছেন প্রায় ২২ হাজার,এখনো ভিসা হয়নি ৬ হাজার হজযাত্রীর গুলিবিদ্ধ হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী পদ্মায় পানি শুকিয়ে ধু-ধু বালুচর, মহানন্দার বুকে চলছে চাষাবাদ

লস অ্যাঞ্জেলেসে এক মঞ্চে গাইবেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পীরা

অনলাইন ডেস্ক:
যুক্তরাস্ট্রের লস অ্যান্জেলেসে এক মঞ্চে গাইবেন বাংলাদেশের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় মিউজিক কম্পোজার এবং সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ, তাহসান, ফুয়াদ, সন্জয় ও মুজা।
৯ জুলাই বিকেলে শহরের ইবেল থিয়েটারে ওয়েস্ট কোস্ট বাংলা ফেস্ট মিউজিক ২০২৩ অনুষ্ঠানে শ্রোতাদের ভিন্ন ধারার বিনোদন দিতে হাজির হচ্ছেন এই শিল্পীরা।
স্হানীয় সময় শনিবার সন্ধ্যায় লস অ্যান্জেলেসে অনুষ্ঠানের আয়োজক ‘ওকে ব্রো রেকর্ডস’ এবং ‘ব্লাক বক্স’ কর্মকর্তারা তাদের নিজস্ব স্টুডিওতে সংবাদ সম্মেলন করেন। এতে আয়োজক জুবায়ের আহমেদ কাজী, সামিয়া, বিমান ও বাবু তাদের এ বিনোদন আয়োজনের নানা দিক ও প্রস্তুতির কথা জানান।
এরইমধ্যে অনুষ্ঠানের টিকিট বিক্রি ও দর্শকদের ব্যাপক সাড়া পাওয়ায় উচ্ছ্বসিত তারা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইতালিতে ১০৯ মাফিয়া সদস্য আটক
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী
২৬ মে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত
গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ
হজ যাত্রী নিয়ে উড়াল দিতেই বিমানের ইঞ্জিনে আগুন

আরও খবর