মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩.৭৯°সে
সর্বশেষ:
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা রাইসিকে বহনকারী হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন সন্ধান মেলেনি হেলিকপ্টারের, ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর শঙ্কা হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থীর সংখ্যা তিন গুণ : টিআইবি

কুমিল্লায় ক্লাস চলাকালে অসুস্থ হয়ে স্কুলছাত্রীর মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লার দাউদকান্দিতে ক্লাস চলাকালে অসুস্থ হয়ে হাবিবা আক্তার (১২) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৬ জুন) বেলা পৌনে ১২টার দিকে উপজেলার গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

নিহত হাবিবা আক্তার ওই স্কুলের ষষ্ঠ শ্রেণির ‘খ’ শাখার ছাত্রী। সে তিতাস উপজেলার চান নাগেরচর গ্রামের জিয়াউল হকের মেয়ে।

গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম বলেন, ক্লাস চলাকালে হাবিবা হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। একপর্যায়ে সে বমি করে। পরে শিক্ষকরা দ্রুত তাকে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেয়ে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরে ঢাকায় নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মহিনুল হাসান বলেন, গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ে ক্লাস চলাকালে অসুস্থ হয়ে এক ছাত্রী মারা গেছে বলে শুনেছি। কী কারণে তার মৃত্যু হয়েছে চিকিৎসকরা ভালো বলতে পারবেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা
জীবিকার বিষয়টি উপেক্ষা করে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না, ব্যাটারিচালিত রিকশা প্রসঙ্গে প্রধানমন্ত্রী
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা
সিলেট-কক্সবাজার রুটে নতুন ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন

আরও খবর