শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫.৯°সে
সর্বশেষ:
ভরা মৌসুমে সংরক্ষণের জন্য আলু পাচ্ছেন না রংপুরের হিমাগার মালিকরা ‘ইউক্রেন হারলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে’ ফিলিস্তিনকে পূর্ণ সদস্য বানাতে জাতিসংঘে ভোট শুক্রবার বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় ফিলিস্তিনি সাংবাদিক পাঁচ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা ২৫ এপ্রিল হতে কাপ্তাই হ্রদে মাছ ধরা নিষেধাজ্ঞা হচ্ছে আপনার মেয়েরা রাতে কোথায় যায়, কী করে খোঁজ রাখেন: ডিবিপ্রধান স্বামীর বিশেষ অঙ্গ কেটে বিচ্ছিন্ন করল স্ত্রী হাতি দিয়ে চাঁদাবাজি, দুই মাহুতের জেল শর্টসার্কিটের আগুনে ছাই ১৫ দোকান ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে

৬০ বছরে বিয়ে করে চমকে দিলেন আশীষ

বিনোদন ডেস্ক:
সবাইকে চমকে দিয়ে ৬০ বছর বয়সে জীবনের নতুন ইনিংস শুরু করলেন জনপ্রিয় অভিনেতা আশীষ বিদ্যার্থী। আজ বৃহস্পতিবার জামাইষষ্ঠীর দিন কলকাতায় দ্বিতীয় বিয়ে করলেন এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, পাত্রী রূপালি বড়ুয়া ভারতের আসাম রাজ্যের মেয়ে। তিনি কলকাতার নামী ফ্যাশন হাউসে কাজ করেন। আজ প্রিয়জনদের উপস্থিতিতে আদালতে বিয়ে করেন তারা। এতদিন রূপালির সঙ্গে প্রেমের কথা গোপন রেখেছিলেন আশীষ।
বিয়ের পর আশীষ বিদ্যার্থী বলেন, ‘জীবনের এই পর্যায়ে রূপালির সঙ্গে বিয়েটা একটা অসাধারণ অনুভূতি। সকালে আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে, তারপর সন্ধ্যায় গেট-টুগেদার।’

রূপালির সঙ্গে পরিচয় কীভাবে, ‘প্রশ্নের জবাবে আশীষ বিদ্যার্থী বলেন, ‘সেটা লম্বা গল্প, তা না হয় পরে এক দিন শোনাব।’

এর আগে কলকাতার জামাই ছিলেন আশীষ। অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়াকে বিয়ে করেছিলেন তিনি। তবে ওই বিয়ে টেকেনি। এবার নতুন করে গাঁটছড়া বাঁধলেন আশীষ।

১৯৮৬ সালে অভিনয় জগতে আসেন আশীষ। গত চার দশকে ৩০০-এর বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। কাজ করেছেন ১১টি ভারতীয় ভাষার ছবিতে। ‘দ্রোহকাল’ ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে
ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকড, যা বললেন হিরো আলম
গোয়ালন্দে চক্ষু হাসপাতাল করতে চান চিত্রনায়িকা রোজিনা
লন্ডনে গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাংলাদেশি নাট্যনির্মাতার
ইসলাম ধর্ম গ্রহণ বিখ্যাত মার্কিন র‌্যাপার লিল জনের
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন

আরও খবর