শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬.৮৩°সে
সর্বশেষ:
ভরা মৌসুমে সংরক্ষণের জন্য আলু পাচ্ছেন না রংপুরের হিমাগার মালিকরা ‘ইউক্রেন হারলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে’ ফিলিস্তিনকে পূর্ণ সদস্য বানাতে জাতিসংঘে ভোট শুক্রবার বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় ফিলিস্তিনি সাংবাদিক পাঁচ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা ২৫ এপ্রিল হতে কাপ্তাই হ্রদে মাছ ধরা নিষেধাজ্ঞা হচ্ছে আপনার মেয়েরা রাতে কোথায় যায়, কী করে খোঁজ রাখেন: ডিবিপ্রধান স্বামীর বিশেষ অঙ্গ কেটে বিচ্ছিন্ন করল স্ত্রী হাতি দিয়ে চাঁদাবাজি, দুই মাহুতের জেল শর্টসার্কিটের আগুনে ছাই ১৫ দোকান ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে

 সোমবার রিজার্ভ ডেতে অনুষ্ঠিত হবে আইপিএল ফাইনাল

স্পোর্টস ডেস্ক :
রোবাবার রাতে আহমেদাবাদের বৃষ্টি ক্রিকেট ভক্তদের হৃদয়ে রীতিমতো তীরের মতোই বিঁধেছে। কারণ এই বেরসিক বৃষ্টিতে পণ্ড হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নির্ধারিত দিনের ফাইনাল। তবে ম্যাচ পরিত্যাক্ত হয়নি। সোমাবার রিজার্ভ ডেতে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

রোবাবার সন্ধ্যা থেকেই আহমেদাবাদে বৃষ্টি ছিল। সেটা চলেছে রাত পর্যন্ত। রাত ৯টার দিকে একবার বৃষ্টি থেমেছিল, যারফলে উইকেটের কভার সরানো হয়েছিল। কিন্তু মিনিট দশেক পর আবারও সেই বৃষ্টির হানা। এরপর টানা বৃষ্টিতে আর খেলার মতো পরিবেশ হয়ে ওঠেনি।

আজকের দিনে নূন্যতম ৫ ওভার করে খেলার শেষ সময় ছিল, রাত ১২টা ৬ মিনিট। তবে মাঠে অতিরিক্ত পানি জমায় সেই নির্ধারিত সময়ের আগেই আজকের দিনে খেলা না চালানোর ঘোষণা দেন আম্পায়াররা। তাতে ম্যাচ গড়িয়েছে রিজার্ভ ডেতে।

আগামীকাল যদি আবারও বৃষ্টি হানা দেয় আর নির্ধারিত সময়ে অন্তত ৫ ওভার করে খেলা সম্ভব না হয়, তাহলে ম্যাচ গড়াবে সুপার ওভারে। আর সেটাও যদি সম্ভব না হয় তাহলে ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করবেন আম্পায়াররা।

এমন পরিস্থিতিতে ট্রফি দেওয়ার ক্ষেত্রে বিচার করা হবে লিগ পর্বের ফলাফল। সেখানে পয়েন্ট টেবিলের উপরের দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে। এই নিয়ম অনুযায়ী গ্রুপ পর্বে শীর্ষে থাকায় চ্যাম্পিয়ন হবে গুজরাট।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
মোস্তাফিজের আইপিএলে ভাল পারফরম্যান্স নিয়ে যা বললেন ডোনাল্ড
নারী ক্রিকেটে ইংলিশ তারকার নতুন রেকর্ড
আফগান-বাংলাদেশ সিরিজ স্থগিত
ভারত-পাকিস্তান সিরিজের আয়োজক হতে চায় অস্ট্রেলিয়া
মুস্তাফিজকে নিয়েই মাঠে নামছে চেন্নাই

আরও খবর