বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.৬৯°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০ বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও) খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!

ভারত থেকে অস্কারে লড়বে মালায়লাম সিনেমা ‘২০১৮’

অনলাইন ডেস্ক
ভারত থেকে অস্কারের জন্য মনোনয়ন পেয়েছে মালায়লাম সিনেমা ‘২০১৮’। সিনেমাটির ইংরেজি নাম দেওয়া হয়েছে ‘এভরিওয়ান ইন অ্য হিরো’। ২০১৮ সালের বন্যার কাহিনী অবলম্বনে এই সিনেমাটি নির্মাণ করা হয়।

অ্যান্থনি জোসেফ সিনেমাটির পরিচালক। এই সিনেমায় অভিনয় করেছেন টোভিনো থমাস, কুনচাকো বোবান, আসিফ আলি, ভিনীথ শ্রীনিবাসন, অপর্ণা বালামুরালি।
চলতি বছরের মে মাসে ‘২০১৮’ সিনেমাটি মুক্তি পায়। এটি সর্বকালের সবচেয়ে বেশি আয় করা মালায়লাম সিনেমা।

ভারতের নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান গিরিশ কাসারাভাল্লি জানান, জলবায়ু পরিবর্তনের ওপর বানানো মালায়লাম সিনেমাটিকে এবারের অস্কারের জন্য মনোনয়ন দেয়া হয়েছে।

‘২০১৮’ সিনেমাটি বেস্ট ইন্টার‌ন্যাশনাল ফিচার ফিল্ম ক্যাটাগরিতে অস্কারে লড়বে।

সূত্র: এনডিটিভি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে
ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকড, যা বললেন হিরো আলম
গোয়ালন্দে চক্ষু হাসপাতাল করতে চান চিত্রনায়িকা রোজিনা
লন্ডনে গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাংলাদেশি নাট্যনির্মাতার
ইসলাম ধর্ম গ্রহণ বিখ্যাত মার্কিন র‌্যাপার লিল জনের
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন

আরও খবর