মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.২২°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন

ভারত থেকে অস্কারে লড়বে মালায়লাম সিনেমা ‘২০১৮’

অনলাইন ডেস্ক
ভারত থেকে অস্কারের জন্য মনোনয়ন পেয়েছে মালায়লাম সিনেমা ‘২০১৮’। সিনেমাটির ইংরেজি নাম দেওয়া হয়েছে ‘এভরিওয়ান ইন অ্য হিরো’। ২০১৮ সালের বন্যার কাহিনী অবলম্বনে এই সিনেমাটি নির্মাণ করা হয়।

অ্যান্থনি জোসেফ সিনেমাটির পরিচালক। এই সিনেমায় অভিনয় করেছেন টোভিনো থমাস, কুনচাকো বোবান, আসিফ আলি, ভিনীথ শ্রীনিবাসন, অপর্ণা বালামুরালি।
চলতি বছরের মে মাসে ‘২০১৮’ সিনেমাটি মুক্তি পায়। এটি সর্বকালের সবচেয়ে বেশি আয় করা মালায়লাম সিনেমা।

ভারতের নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান গিরিশ কাসারাভাল্লি জানান, জলবায়ু পরিবর্তনের ওপর বানানো মালায়লাম সিনেমাটিকে এবারের অস্কারের জন্য মনোনয়ন দেয়া হয়েছে।

‘২০১৮’ সিনেমাটি বেস্ট ইন্টার‌ন্যাশনাল ফিচার ফিল্ম ক্যাটাগরিতে অস্কারে লড়বে।

সূত্র: এনডিটিভি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে
ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকড, যা বললেন হিরো আলম
গোয়ালন্দে চক্ষু হাসপাতাল করতে চান চিত্রনায়িকা রোজিনা
লন্ডনে গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাংলাদেশি নাট্যনির্মাতার
ইসলাম ধর্ম গ্রহণ বিখ্যাত মার্কিন র‌্যাপার লিল জনের
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন

আরও খবর