বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৬৯°সে
সর্বশেষ:
ভরা মৌসুমে সংরক্ষণের জন্য আলু পাচ্ছেন না রংপুরের হিমাগার মালিকরা ‘ইউক্রেন হারলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে’ ফিলিস্তিনকে পূর্ণ সদস্য বানাতে জাতিসংঘে ভোট শুক্রবার বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় ফিলিস্তিনি সাংবাদিক পাঁচ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা ২৫ এপ্রিল হতে কাপ্তাই হ্রদে মাছ ধরা নিষেধাজ্ঞা হচ্ছে আপনার মেয়েরা রাতে কোথায় যায়, কী করে খোঁজ রাখেন: ডিবিপ্রধান স্বামীর বিশেষ অঙ্গ কেটে বিচ্ছিন্ন করল স্ত্রী হাতি দিয়ে চাঁদাবাজি, দুই মাহুতের জেল শর্টসার্কিটের আগুনে ছাই ১৫ দোকান ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে

ভারত থেকে অস্কারে লড়বে মালায়লাম সিনেমা ‘২০১৮’

অনলাইন ডেস্ক
ভারত থেকে অস্কারের জন্য মনোনয়ন পেয়েছে মালায়লাম সিনেমা ‘২০১৮’। সিনেমাটির ইংরেজি নাম দেওয়া হয়েছে ‘এভরিওয়ান ইন অ্য হিরো’। ২০১৮ সালের বন্যার কাহিনী অবলম্বনে এই সিনেমাটি নির্মাণ করা হয়।

অ্যান্থনি জোসেফ সিনেমাটির পরিচালক। এই সিনেমায় অভিনয় করেছেন টোভিনো থমাস, কুনচাকো বোবান, আসিফ আলি, ভিনীথ শ্রীনিবাসন, অপর্ণা বালামুরালি।
চলতি বছরের মে মাসে ‘২০১৮’ সিনেমাটি মুক্তি পায়। এটি সর্বকালের সবচেয়ে বেশি আয় করা মালায়লাম সিনেমা।

ভারতের নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান গিরিশ কাসারাভাল্লি জানান, জলবায়ু পরিবর্তনের ওপর বানানো মালায়লাম সিনেমাটিকে এবারের অস্কারের জন্য মনোনয়ন দেয়া হয়েছে।

‘২০১৮’ সিনেমাটি বেস্ট ইন্টার‌ন্যাশনাল ফিচার ফিল্ম ক্যাটাগরিতে অস্কারে লড়বে।

সূত্র: এনডিটিভি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে
ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকড, যা বললেন হিরো আলম
গোয়ালন্দে চক্ষু হাসপাতাল করতে চান চিত্রনায়িকা রোজিনা
লন্ডনে গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাংলাদেশি নাট্যনির্মাতার
ইসলাম ধর্ম গ্রহণ বিখ্যাত মার্কিন র‌্যাপার লিল জনের
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন

আরও খবর