শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬.৪২°সে
সর্বশেষ:
ভরা মৌসুমে সংরক্ষণের জন্য আলু পাচ্ছেন না রংপুরের হিমাগার মালিকরা ‘ইউক্রেন হারলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে’ ফিলিস্তিনকে পূর্ণ সদস্য বানাতে জাতিসংঘে ভোট শুক্রবার বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় ফিলিস্তিনি সাংবাদিক পাঁচ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা ২৫ এপ্রিল হতে কাপ্তাই হ্রদে মাছ ধরা নিষেধাজ্ঞা হচ্ছে আপনার মেয়েরা রাতে কোথায় যায়, কী করে খোঁজ রাখেন: ডিবিপ্রধান স্বামীর বিশেষ অঙ্গ কেটে বিচ্ছিন্ন করল স্ত্রী হাতি দিয়ে চাঁদাবাজি, দুই মাহুতের জেল শর্টসার্কিটের আগুনে ছাই ১৫ দোকান ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে

ভক্তের নাক ফাটালেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক :

শনিবার লিগ ওয়ানের ফাইনালে স্ত্রাসবুর্গের বিপক্ষে মাঠে নামার আগে দলীয় অনুশীলনের সময়ে কিলিয়ান এমবাপ্পের নেওয়া বুলেট গতির শট গ্যালারিতে থাকা এক নারীর মুখে লেগে নাক ফেটে যায়।

অনিচ্ছাকৃত দুর্ঘটনার জন্য সেই নারীর কাছে ক্ষমা চেয়েছেন এমবাপ্পে।

এরপর ওই নারীকে ডাগআউটে এনে প্রাথমিক শুশ্রূষা দেন পিএসজির চিকিৎসকরা। এমবাপ্পে অনুশীলন থামিয়ে সেই নারীর কাছে গিয়ে ক্ষমা চান।

এর আগে কাতার বিশ্বকাপে মরক্কোর বিপক্ষে ফ্রান্সের ম্যাচের আগে অনুশীলনের সময় এমবাপ্পের শটে ছিটকে যান এক ভক্ত।

শনিবার এই অঘটনের রাতে শিরোপা উল্লাসে মেতেছে পিএসজি। স্ত্রাসবুর্গের মাঠে ১-১ গোলে ড্র করে পিএসজি। শিরোপা জয়ের জন্য একটি পয়েন্টই যথেষ্ট ছিল তাদের।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
মোস্তাফিজের আইপিএলে ভাল পারফরম্যান্স নিয়ে যা বললেন ডোনাল্ড
নারী ক্রিকেটে ইংলিশ তারকার নতুন রেকর্ড
আফগান-বাংলাদেশ সিরিজ স্থগিত
ভারত-পাকিস্তান সিরিজের আয়োজক হতে চায় অস্ট্রেলিয়া
মুস্তাফিজকে নিয়েই মাঠে নামছে চেন্নাই

আরও খবর