শনিবার, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ২০.৪৯°সে
সর্বশেষ:
জাজিরা প্রান্তের উদ্বোধনী ফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সুধী সমাবেশে বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু বাংলাদেশের প্রতিচ্ছবি : বাংলাদেশের প্রধানমন্ত্রী স্বপ্নের পদ্মা সেতুর দুয়ার খুললেন বাংলাদেশেরর প্রধানমন্ত্রী সমাবেশস্থলে মানুষের ঢল এক নজরে পদ্মা সেতুর আদ্যোপান্ত নরওয়েতে সমকামীদের বারে গুলি, নিহত ২ যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদেও আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিল পাস সাড়ে ৭ বছরে কাজ করেছেন ১৪ হাজার শ্রমিক-প্রকৌশলী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের সময়সূচি আজ পদ্মার উৎসবে মাতবে পুরো বাংলাদেশ জবিতে সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য মহেশ বাবুর

অনলাইন ডেস্ক:

বলিউড নিয়ে একপ্রকার ‘তাচ্ছিল্য’ প্রকাশ করে বিস্ফোরক মন্তব্য করেছেন তেলেগু ইন্ডাস্ট্রির সুপারস্টার মহেশ বাবু। তাকে বহন করার মতো সামর্থ্য বলিউডের নেই মনে করেন এ অভিনেতা।

সম্প্রতি ‘মেজর’ সিনেমার এক অনুষ্ঠানে হাজির হয়ে বলিউড প্রসঙ্গে এসব কথা বলেন মহেশ বাবু।

তিনি বলেন, আমি হিন্দি সিনেমার জন্য অনেক প্রস্তাব পেয়েছি, কিন্তু আমি মনে করি না তাদের আমাকে নেওয়ার সামর্থ্য আছে। আমি এমন একটি ইন্ডাস্ট্রিতে কাজ করে আমার সময় নষ্ট করতে চাই না, যারা আমাকে বহনে অক্ষম।

মহেশ বাবু আরও মন্তব্য বলেন, যে তারকাখ্যাতি ও সম্মান আমি এখানে (দক্ষিণে) পাই তা অনেক বড়, তাই আমি সত্যিই আমার ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য কোনও ইন্ডাস্ট্রিতে যাওয়ার কথা ভাবিনি। আমি সব সময়ই ভাবতাম সিনেমা করব এবং বড় হব। আমার স্বপ্ন এখন সত্যি হচ্ছে এবং আমি সুখী হতে পারব না।

মহেশ বাবুর মুক্তির অপেক্ষায় আছে ‘সরকারু ভারি পাটা’ সিনেমা; যেটি মুক্তি পাচ্ছে ১২ মে। এই সিনেমায় বাবুর নায়িকা কীর্তি সুরেশ।

সম্প্রতি মহেশ বাবু ওটিটি প্রকল্পে উদ্যোগী হওয়ার পরিকল্পনার কথাও বলেছেন। যদিও তিনি স্পষ্ট করেছেন, বড় পর্দায় বড় মাপের কাজেই তিনি সর্বাধিক আগ্রহী।

মহেশ বাবুকে শেষ দেখা গিয়েছিল ‘সারিলেরু নেকেভভারু’তে, যেটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল৷

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন ছবিতে শাহরুখের সঙ্গে দীপিকা
আমাদের মধ্যে যে সমস্যা ছিল, তা মিটে গেছে: ওমর সানী
হোটেলে নারীকর্মীর সঙ্গে রাত্রিযাপন, বিতর্কিত নওয়াজ
পিস্তল ঠেকিয়ে গুলির হুমকি নিয়ে যা বললেন জায়েদ
২ কেজি ওজনের স্বর্ণের গহনা দিলেন ডিপজল!
সালমান ও তার বাবাকে হত্যার হুমকি

আরও খবর


close