বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১২.৭৭°সে
সর্বশেষ:
বাংলাদেশের নারী ক্রিকেট দলকে দুবাই বিমানবন্দরে সংবর্ধনা সৌদির নতুন প্রধানমন্ত্রী যুবরাজ মোহাম্মদ বিন সালমান ইতালিতে মেলোনির জয়ে ‘অস্বস্তিতে’ ইউরোপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ বাংলাদেশের চট্টগ্রাম বাঁশখালীর আকাশে উড়ল আশিরের বিমান গিলাতলা দক্ষিনপড়ায় বিট পুলিশিং কমিটির আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত নিউইয়র্কের আন নুর কালচারাল সেন্টারের গ্রাজুয়েশন সিরিমনি সম্পন্ন নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবে সাংবাদিকদের মতবিনিময় সভা অবশেষে জনসম্মুখে চীনের প্রেসিডেন্ট পাটকাঠি আস্ত রেখে পাটের আঁশ ছাড়ানোর যন্ত্র আবিষ্কার বাবুল আক্তারসহ ৪ জনের বিরুদ্ধে পিবিআই প্রধানের মামলা সাফজয়ী নারী দলকে কোটি টাকার চেক দিল সেনাবাহিনী

‘ডিভোর্স’ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক :
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার নতুন বছর কেমন ছিল তা জানতে কৌতূহলী ছিলেন তার ভক্তরা। এর আগে নভেম্বরে নিকের সঙ্গে আলাদা হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। যার জন্য ভক্তরা জানতে বেশি আগ্রহী ছিলেন। এবার ডিভোর্স বিতর্ক নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা।

বলিউডে বিনোদনের জন্য জনপ্রিয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামারা এক প্রতিবেদন থেকে জানা যায়, এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, পেশাগত জীবনের নানা কারণের জন্য তিনি এমনটা করেছেন।

তিনি আরও বলেন, আমি কোনো ছবি পোস্ট করলে মানুষ সেটা জুম করে খোঁজে কোনো ভুল আছে কিনা।অভিনেত্রীর মতে, সোশ্যাল মিডিয়ার দৌলতে কোনো খবর আজকাল ছড়িয়ে পড়ে অতি দ্রুত।স্বামী নিকের সঙ্গে তাদের সন্তান নেওয়ার বিষয়।

প্রিয়াঙ্কা জানান, তিনি আর নিক দুজন চান সন্তান নিতে। তবে, সেটা যখন হবে তখন দেখা যাবে।এর পর যখন তাকে প্রশ্ন করা হয়, তারা দুজনে তো খুব ব্যস্ত থাকেন। এ অবস্থায় সন্তান নেওয়া কতটা সম্ভব হবে কী?

তিনি বলেন, আমরা এতটা ব্যস্ত না। একটা বাচ্চা তাদের জীবনে এলে দুজনে কাজ করা কিছুটা কমিয়ে দেবেন। আর এ নিয়ে তাদের কারও কোনো সমস্যা নেই।

প্রিয়াঙ্কা এর আগেও জানিয়েছিলেন নিজের জন্য বাড়ি কেনা, বাচ্চা নেওয়া তার ‘টু-ডু’ লিস্টে আছে। নিউ ইয়র্কে বাড়ি তো কিনেই ফেলেছেন। এবার অপেক্ষা সন্তানের।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘দ্যা ম্যাট্রিক্স রিসারেকশন’ সিনেমাতে সতীর চরিত্রে। যেখানে তার অভনয় প্রশংসিত হয়েছে আন্তর্জাতিক স্তরে। বলিউডে ফারহান আখতারের সিনেমা ‘জি লে জারা’ তে তাকে এরপর দেখা যাবে আলিয়া ভাট আর ক্যাটরিনা কাইফের সঙ্গে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আমেরিকায় মা হয়েছেন বুবলী!
নায়িকাকে পেটালেন নায়কের স্ত্রী!
ফের বিয়ে করবেন সামান্থা?
বলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজু আর নেই
এবার বাংলাদেশে ব্যবসা শুরু করছেন বলিউড তারকা সালমান খান
তিন দিনে কত আয় করলো ‘ব্রহ্মাস্ত্র’

আরও খবর


close