রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫.৬৫°সে
সর্বশেষ:
চট্টগ্রাম কাস্টম হাউসে নিলামে বিক্রি হবে ১১০টি বিলাসবহুল গাড়ি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০ প্রতীক্ষার রবিউল আউয়াল ৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’ শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 

মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এক বাংলাদেশি

ভিওিএনজে ডেস্ক:
মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আবু সালেহ মো. নাসিম (জামাল) নামে এক বাংলাদেশি।বাংলাদেশ সময় সোমবার রাত ১০টা ২৫ মিনিটে মালয়েশিয়ার টেংকু এমপুরান রাহিম হাসপাতালে তিনি মারা যান।মৃত মো. নাসিম ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ধারাকান্দি গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার বড় ভাই গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মাজহারুল আনোয়ার ফেরদৌস।তিনি জানান, মৃত্যুর দুদিন আগে তার করোনা নেগেটিভ আসে। করোনা ইউনিট থেকে স্থানান্তর করার পর তার শ্বাসকষ্ট বেড়ে যায়। পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় তার কিডনি, হার্ট ও ফুসফুস ডেমেজ হয়ে গেছে।

প্রায় ১০ বছর আগে মালয়েশিয়ায় পাড়ি জমান। সে দেশের একটি বেসরকারি ব্যাংকে কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন তিনি। নাসিম ২০১৬ সালে একবার দেশে আসেন। সে বছর নাসরিন আক্তারের সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেন। দাম্পত্য জীবনে রয়েছে তিন বছরের শিশুকন্যা নোভা। আবারও নিজ কর্মস্থলে ফিরে যান তিনি।

একেএম মাজহারুল আনোয়ার ফেরদৌস জানান, পরিবারের পক্ষ থেকে ভাইয়ের লাশ দেশে আনার জন্য আবেদন করেছিলাম। প্রয়োজনে আমরা স্পেশাল এয়ার অ্যাম্বুলেন্সে আনারও প্রস্তাব দিয়েছিলাম। তবে বৈদেশিক কর্মসংস্থান শাখা আমাদের কোনো প্রস্তাবে রাজি হয়নি। এখন সবাই ভাইয়ের জন্য দোয়া প্রার্থনা করছি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড
দুবাইয়ে ১ মিলিয়ন দিরহাম জিতেছেন বাংলাদেশি
৪০০ টাকা টিকিট ৫০০ টাকা দিয়ে কিনতে হচ্ছে প্রবাসী বাংলাদেশিরা
রোম সফরে গেলেন বাংলাদেশের জাতীয় সংসদের স্পিকার
প্রবাসীদের জন্য সৌদির নতুন নির্দেশনা
রেমিট্যান্স প্রবাহে ফের ছন্দপতন

আরও খবর


close