শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩.৩১°সে
সর্বশেষ:
ক্যানসার প্রতিরোধে আশা-ভরসা হয়ে উঠেছে এআই ইরানে হামলার বিষয়ে যুক্তরাষ্ট্র অবহিত ছিল কিনা বলতে নারাজ ব্লিনকেন মার্কিন ভেটোতে আটকে গেল জাতিসংঘে ফিলিস্তিনের পূর্ণ সদস্যপদ বাংলাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি ইসরাইল কি আরও হামলার পরিকল্পনা করছে? নতুন ভাষণে ইরানে হামলার বিষয়ে নিশ্চুপ প্রেসিডেন্ট রাইসি চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড সুনামগঞ্জে ধান কাটা উৎসবের উদ্বোধন করেন কৃষি মন্ত্রী ভরা মৌসুমে সংরক্ষণের জন্য আলু পাচ্ছেন না রংপুরের হিমাগার মালিকরা ‘ইউক্রেন হারলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে’ ফিলিস্তিনকে পূর্ণ সদস্য বানাতে জাতিসংঘে ভোট শুক্রবার বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় ফিলিস্তিনি সাংবাদিক
/

পথসভা ও মতবিনিময় সভায় তালুকদার আব্দুল খালেক

খুলনা প্রতিনিধি:

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, তরুণ ও আগামী প্রজন্মের জন্য স্মাট খুলনা গড়ে তোলা হবে। সেজন্যে দরকার নগরবাসির স্বত্ব:স্ফুর্ত সমর্থন। অতীতে সমর্থন পেয়েছি আজও একই ভাবে সমর্থন চাই। তিনি বলেন, আগামীর পরিকল্পিত পরিচ্ছন্ন পরিবেশ বান্ধব খুলনা গড়তে হবে। যত বাধাই আসুক না কেন; এই নগরীকে ভবিষ্যৎ প্রজন্মের জন্য বাসযোগ্য করে যেতে হবে। তিনি নগরবাসির উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা আমাদের সাথে আছেন। খুলনাসহ এই অঞ্চলের সার্বিক উন্নয়নে তিনি আন্তরিক। উন্নয়ন সহ যেকোন সমস্যা সমাধানে তিনি আমাদের সরাসরি সহযোগিতা করবেন। সেজন্যে আসুন আগামী ১২ জুনের নির্বাচনে সন্তোষজনক ভোট প্রদান করে নৌকাকে বিজয়ী করে আগামী জন্মের জন্য একটি পরিবেশ বান্ধব বাসযোগ্য নগরী গড়ে তুলি।
গতকাল সোমবার দিনব্যাপী ৩১নং ওয়ার্ডের ক্ষেত্রখালি, মতিয়াখালি, শিপইয়ার্ড, লবনচরা, ওহাব জুট মিল, সেভেন রিং সিমেন্ট ফ্যাক্টরি, বান্ধাবাজার এলাকায় গণসংযোগ ও পথসভায় এবং আল আমিন জামে মসজিদ ও এতিমখানা এবং কেসিসি সন্ধ্যা বাজারে ব্যবসায়ী ও প্রকৌশলীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এ সকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মো. আশরাফুল ইসলাম, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, মফিদুল ইসলাম টুটুল, এস এম আকিল উদ্দিন, মো. সফিকুর রহমান পলাশ, মো. ফারুক হোসেন, মো. শামীমুর রহমান শামীম, এরশাদ আলী আজাদ, আমিনুল ইসলাম, ইউসুফ আলী মল্লিক, আনিস শেখ, আল আমিন মৃধা, খান কবীর, এনামুল কবীরসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ক্যানসার প্রতিরোধে আশা-ভরসা হয়ে উঠেছে এআই
ইরানে হামলার বিষয়ে যুক্তরাষ্ট্র অবহিত ছিল কিনা বলতে নারাজ ব্লিনকেন
মার্কিন ভেটোতে আটকে গেল জাতিসংঘে ফিলিস্তিনের পূর্ণ সদস্যপদ
বাংলাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
ইসরাইল কি আরও হামলার পরিকল্পনা করছে?
নতুন ভাষণে ইরানে হামলার বিষয়ে নিশ্চুপ প্রেসিডেন্ট রাইসি

আরও খবর