বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৯.৯৬°সে
সর্বশেষ:
তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে আফতাব উদ্দিনের প্রচার প্রচারনা শুরু ঐতিহ্যবাহী আবদুল জব্বারের বলীখেলা আজ অংশ নিচ্ছে দেড় শতাধিক বলী ইসরাইলি স্থাপনায় আবার হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা ইন্টারনেটের গতি ফিরতে লাগবে আরও ১ মাস প্রায় প্রত্যেক বিশ্বনেতা বলছেন, আমাকে জিততে হবে: বাইডেন হজের প্রথম ফ্লাইট ৯ মে গাড়ি লক্ষ্য করে থানচিতে কেএনএফের গুলি সাজেক ভারত সীমান্তে সড়কে উদয়পুর ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৬, আহত ৮ শ্রমিক আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলনে কৃষকের মুখে হাসির ঝিলিক ফিলিস্তিনের সমর্থনে বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয় সোনার দাম কমল কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন

নিয়ন্ত্রণ হারিয়ে বসতঘরে পিকআপ, মা-মেয়ে নিহত

অনলাইন ডেস্ক:
টাঙ্গাইলের ধনবাড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপ সড়কের পাশে বসতঘরের ওপর উঠে যায়। এতে ঘরে ঘুমন্ত অবস্থায় মা ও মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন গনেশ চন্দ্র রবি দাস নামে একজন। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।নিহতরা হলেন- উপজেলার নল্লা এলাকার গনেশ চন্দ্র রবি দাসের স্ত্রী ফুল রানী (৪২) ও মেয়ে রাধিকা রানী দাস (১২)।

সোমবার (২৯ মে) দিবাগত রাত ২টার দিকে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের নল্লা বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক পিকআপটিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ মে) সকালে বিষয়টি নিশ্চিত করে ধনবাড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম জসিম উদ্দিন জানান, গভীররাতে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে নল্লা এলাকার একটি বাড়িতে উঠে পড়ে। এতে ঘুমন্ত অবস্থায় ঘরে থাকা মা ও মেয়ে ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় একজন গুরুতর আহত হয়েছেন।তিনি আরও জানান, নিহত দুজনের মরদেহ ধনবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এছাড়া গুরুতর আহত গনেশকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে আফতাব উদ্দিনের প্রচার প্রচারনা শুরু
ঐতিহ্যবাহী আবদুল জব্বারের বলীখেলা আজ অংশ নিচ্ছে দেড় শতাধিক বলী
গাড়ি লক্ষ্য করে থানচিতে কেএনএফের গুলি
সাজেক ভারত সীমান্তে সড়কে উদয়পুর ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৬, আহত ৮ শ্রমিক
আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলনে কৃষকের মুখে হাসির ঝিলিক
সোনার দাম কমল

আরও খবর