শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৮.২°সে
সর্বশেষ:
ভরা মৌসুমে সংরক্ষণের জন্য আলু পাচ্ছেন না রংপুরের হিমাগার মালিকরা ‘ইউক্রেন হারলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে’ ফিলিস্তিনকে পূর্ণ সদস্য বানাতে জাতিসংঘে ভোট শুক্রবার বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় ফিলিস্তিনি সাংবাদিক পাঁচ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা ২৫ এপ্রিল হতে কাপ্তাই হ্রদে মাছ ধরা নিষেধাজ্ঞা হচ্ছে আপনার মেয়েরা রাতে কোথায় যায়, কী করে খোঁজ রাখেন: ডিবিপ্রধান স্বামীর বিশেষ অঙ্গ কেটে বিচ্ছিন্ন করল স্ত্রী হাতি দিয়ে চাঁদাবাজি, দুই মাহুতের জেল শর্টসার্কিটের আগুনে ছাই ১৫ দোকান ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে

আমেরিকা কী চায়, তার সর্বশেষ তথ্য জানালেন পররাষ্ট্রমন্ত্রী

সিলেট প্রতিনিধি:
পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেছেন, নির্বাচন বানচালে দেশে বিরোধী দলগুলো যে ধরনের সন্ত্রাসী কার্যকলাপ চালাচ্ছে তার প্রকৃত তথ্য বিবৃতির মাধ্যমে বিশ্ববাসীর কাছে তুলে ধরছে পররাষ্ট্র মন্ত্রণালয়। এখন আর কোনো ভুল তথ্য দিয়ে কারো সহানুভূতি আদায় করা যাবে না।

তিনি বলেন, আমরা যুক্তরাষ্ট্রকে সব বিষয়ে অবহিত করেছি, তারাও সন্ত্রাসী কার্যকলাপ পছন্দ করে না, আমরাও পছন্দ করি না। তারা সংঘাতমুক্ত নির্বাচন চায়, আমরাও অবাধ সুষ্ঠু সংঘাতমুক্ত নির্বাচন চাই।

শুক্রবার দুপুরে সিলেটের বদিকোনা মারকাজে ইজতেমা মাঠে জুমার নামাজ আদায় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী।

নির্বাচনি প্রচারণা শুরু করার আগে সিলেট-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুল মোমেন দলীয় নেতাকর্মীদের নিয়ে সিলেটের দক্ষিণ সুরামা এলাকার বদিকোনা মারকাজে ইজতেমা মাঠে জুমার নামাজ আদায় করেন। জুমার নামাজ আদায় শেষে মুসল্লিদের কাছে বাংলাদেশের মানুষের জন্য দোয়া চান। সবশেষ তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভরা মৌসুমে সংরক্ষণের জন্য আলু পাচ্ছেন না রংপুরের হিমাগার মালিকরা
‘ইউক্রেন হারলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে’
ফিলিস্তিনকে পূর্ণ সদস্য বানাতে জাতিসংঘে ভোট শুক্রবার
বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় ফিলিস্তিনি সাংবাদিক
পাঁচ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা

আরও খবর